• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এবার কামসূত্রে সানি লিওন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৬
কামসূত্র সানি লিওন
সানি লিওন। ফাইল ছবি

প্রাচীন ভারতীয় পণ্ডিত মল্লনাগ বাৎস্যায়ন রচিত সংস্কৃত সাহিত্যের একটি প্রামাণ্য মানব যৌনাচার সংক্রান্ত গ্রন্থ ‘কামসূত্র’। এই গ্রন্থের একটি অংশের মূল বিষয় হল যৌনতা সংক্রান্ত ব্যবহারিক উপদেশ। এই ক্ষেত্রকে পরিচালক একতা কাপুর ওয়েব সিরিজে তুলে ধরতে চান। আর এখানে মূল চরিত্র হিসেবে বিতর্কিত পর্ণ তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওনকে পছন্দ করেছেন তিনি।

একতা তার বন্ধু মহলে জানিয়েছেন, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ করলে তিনি সানিকে নিয়েই করবেন। একতা আর সানির ‘রাগিণী এমএমএস’ একসময় খুব জনপ্রিয় হয়। একতা সেই জনপ্রিয়তা ফিরিয়ে আনতে ‘কামসূত্র’ তৈরি করতে চান।

বিশ্বব্যাপী সানি লিওনের আবেদন অন্যরকম। বিভিন্ন সার্স ইঞ্জিনে সানির নামের প্রথম অক্ষর লিখলেই চলে আসে তার যাবতীয় কর্মকাণ্ড। বিশ্বব্যাপী সানি তার অগণিত ভক্ত তৈরি করেছেন। তার প্রমাণ মেলে সানির প্রতিটি কাজ মুক্তি পাওয়ার পর। এবার সানির নতুন কাজটি ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও সমালোচকরা কীভাবে নিচ্ছেন তা দেখার অপেক্ষা।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল পরিচালক মীরা নায়ারের ছবি ‘কামসূত্র: অ্যা টেল অব লাভ’। ছবিটি মুক্তি পেতেই বিশ্বব্যাপী হইচই পড়ে। সমালোচকরা আশা করছেন সানি লিওনের কারণে নতুন কামসূত্র বহুগুণে আলোচিত হবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
নতুন ব্যবসায় নামলেন সানি লিওন
‘টাকার প্রয়োজনে অনেক কিছুই করেছি’
X
Fresh