• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘জি কে শামীম কে আমি চিনি না’

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩০
নায়িকা, স্ক্যান্ডাল
ছবিতে- রত্না ও মিষ্টি জান্নাত

ফিল্ম ইন্ডাস্ট্রি তোলপাড়। শোনা যাচ্ছে টেন্ডার মুঘল জি কে শামীমের দরবারে একাধিক মডেল ও নায়িকার যাতায়াত ছিল। নিজের মনোরঞ্জন ও টেন্ডার হাতিয়ে নিতে ওইসব মডেল ও নায়িকাদের ব্যবহার করতেন শামীম। তার সঙ্গে নাকি ৫০জন মডেল-নায়িকার ওঠা-বসা ছিল বলে গুঞ্জন উঠেছে।

দিনভর সেসব নায়িকাদের মধ্যে রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান, শিরিন শিলার নাম ইন্ডাস্ট্রিতে আলোচনায় রয়েছে। অনুসন্ধানে আরও অনেকের নাম আসছে বলে বাতাসে খবর ভাসছে।

এ ব্যাপারে মিষ্টি জান্নাত আরটিভি অনলাইনকে বলেন, আমি কোনোভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নই। আমাকে ইঙ্গিত করে একটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে। এটা আমার ইমেজ নষ্ট করা ছাড়া আর কিছুই নয়। আর এই শামীমের সঙ্গে আমার কোনও পরিচয় নেই। অনেকেই বলেছেন আমাকে বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত বলার জন্য। দেখুন আমি কেন সংবাদ সম্মেলন করতে যাব। আমি তো কোনও অপরাধ করিনি। আর অপরাধের সঙ্গে জড়িতও নই।

কথা প্রসঙ্গে মিষ্টি বলেন, স্ক্যান্ডাল হলে বলিউডের সালমান খানের সঙ্গে করত। কোথা থেকে শামীম না কে তার সঙ্গে স্ক্যান্ডাল জুড়িয়ে দিল।

ছবি- শিরিন ও রাহা

ঢালিউডের এই নায়িকা ভারতের ভোজপুরি একটি সিনেমায় অভিনয় করেছেন। গেল কয়েক মাস ধরেই মুম্বাইয়ে অবস্থান করতে দেখা গেছে মিষ্টিকে। তার সঙ্গে সালমান খানের দেখা হয়েছে কিনা জানতে চাইলে। এই নায়িকা বলেন, তার সঙ্গে কেন দেখা হবে। তবে হ্যাঁ আমি যদি সেই জায়গাতে যেতে পারি অবশ্যই কোনো একদিন দেখা হয়ে যাবে।

এদিকে শিরিন শিলা, রাহা তানহা খানকে বিষয়টি নিয়ে জানার জন্য মুঠোফোন চেষ্টা করলেও তারা ফোন রিসিভ করেননি। নায়িকা রত্না জি কে শামীমের দরবারে চলা ফেরার অভিযোগটিও অস্বীকার করেছেন।

বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি আরটিভি অনলাইনকে বলেন, দেখুন একজন শিল্পী হওয়া সাধনার ব্যাপার। একটি গণমাধ্যমে আমি সংবাদ পড়েছি। সেখানে কোনও শিল্পীর নাম সরাসরি বলা হয়নি। আমার কথা হলো উপযুক্ত প্রমাণ ছাড়া আমাদের কোনও শিল্পীকে হেয় করবেন না। আর কেউ যদি সত্যি অপরাধী হয়ে থাকে সেক্ষেত্রেও শিল্পী সমিতির গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh