• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পরিচালকের কুপ্রস্তাব নিয়ে মুখ খুললেন সুরভিন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৮
পরিচালক কুপ্রস্তাব সুরভিন  চাওলা
সুরভিন চাওলা। ফাইল ছবি

পরিচালকদের প্রতি নায়িকাদের অভিযোগ বেশ আগের। বিভিন্ন সময়ে গণমাধ্যমে এই কথা স্বীকার করেছেন কোনও কোনও অভিনেত্রী। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এ অভিযোগ ভয়াবহ। তবে হ্যাশট্যাগ মিটু আন্দোলনের পর থেকে এই অভিযোগটা যেন বেড়েই চলেছে। একের পর এক মুখ খুলছেন অভিনেত্রীরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালকের কুপ্রস্তাব নিয়ে কথা বলেছেন বলিউড অভিনেত্রী সুরভিন চাওলা।

এক সময়ের ছোটপর্দার অভিনেত্রী সুরভিন চাওলা বর্তমানে বেশ জনপ্রিয়। তবে এই পথটা সুরভিনের জন্য মোটেই সহজ ছিল না। ক্যারিয়ারের শুরুর দিকে প্রচুর বিরূপ মন্তব্য শুনতে হয়েছিল সুরভিনকে। সাক্ষাৎকারে এই কথাগুলো জানিয়েছেন ‘হেট স্টোরি’, ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী।

সুরভিন বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে একজন পরিচালক আমার স্তনের খাঁজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অজুহাতে আমার উরু দেখতে চেয়েছিলেন। আমার ওজন তখন ছিল ৫৬ কেজি। আর সেজন্য আমাকে নাকচ করে দিয়েছিল।

এমন ঘটনা শুধু বলিউডে নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল বলে জানান অভিনেত্রী।

সুরভিন বলেন, দক্ষিণের এক পরিচালক বলেছিলেন, আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই। সেসময়ে এক সিনেমার কাজের জন্য বাইরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। আর সুযোগ হাতে পেয়ে পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেন বলে জানান অভিনেত্রী।

ক্যারিয়ারের শুরুর দিকে এসব শুনে সুরভিন নিজেকে গুটিয়ে রাখতেন। কিন্তু পরবর্তীতে নিজের মানসিকতা বদলান। কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন। বেশ কিছু ভালো কাজেরও প্রস্তাব পান। সুরভিন বর্তমানে এক সন্তানের জননী। মেয়ের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি প্রায়শই অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে দেখা যায়।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
সৃজিতের বিরুদ্ধে অভিনেত্রীকে বডি শেমিংয়ের অভিযোগ
দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে (ভিডিও)
X
Fresh