• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাপলুডু’র মুক্তির দিন বিশেষ আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৫

গোলাম সোহরাব দোদুল প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন। অ্যাকশন-থ্রিলার ধর্মী এই ছবির নাম ‘সাপলুডু’। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এই ছবিতে জুটি বেঁধেছেন এই সিনেমায়।

চলতি বছরের শুরুর দিকে ইউটিউবে মুক্তি পেয়েছিল ‘সাপলুডু’র টিজার। টানটান উত্তেজনায় ঠাসা চলচ্চিত্রটির টিজার প্রকাশের পর পরই সোশাল মিডিয়ায় রীতিমতো হইচই পড়ে যায়। প্রশংসা কুড়িয়ে নেয় সর্ব সাধারণের। সেই থেকেই বাংলা চলচ্চিত্রপ্রেমীদের অপেক্ষা ছবিটির জন্য। গত বৃহস্পতিবার মুক্তি পায় সাপলুডুর ট্রেলার। ট্রেলারে একটু ঝলক দেখেই চরিত্রাভিনেতাদের লুক, সংলাপ ও অভিনয়ের প্রশংসা করছেন দর্শক।

আলাদাভাবে প্রশংসা পাচ্ছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।‘সাপলুডু’র ট্রেলার প্রকাশের পর চাঙ্গা হয়েছে সোশ্যাল মিডিয়ায় সিনেপ্রেমীদের চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপ। আলোচনা সমালোচনা শুরু হয়ে গেছে এরই মাঝে।

ফিল্মকাস্ট নামক অনলাইন ভিত্তিক একটি গ্রুপ এরই মাঝে আয়োজন করেছে – ‘সাপলুডুর প্রথম দিন প্রথম শো’ দেখার। তাদের ফেসবুক পেজ থেকে একটি ইভেন্ট ও করা হয়েছে। সেখান থেকে জানা যাচ্ছে বলাকা সিনেমা হলে ২৭ সেপ্টেম্বর তারা এই ইভেন্টটি করতে যাচ্ছে। ফিল্মকাস্টের সঙ্গে কথা বলে জানা গেছে অতীতে দেবী, দহন, পোড়ামন-২ সিনেমার সময় এ ধরনের ইভেন্টে ব্যাপক সাড়া দেখে তাদের এই আয়োজন।