logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

‘সাপলুডু’ সিনেমার ‘ময়না ধুম’ গান প্রকাশ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৩ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৮
আসছে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘সাপলুডু’। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির সিনেমাটি নিয়ে প্রচারণায় ব্যস্ত ‘সাপলুডু’ টিম। 

এর আগে গান, টিজার, পোস্টার অনলাইনে প্রকাশ হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। 

এবার প্রকাশ হলো ছবির আরও একটি গান ‘ময়না ধুম’। সেখানে পারফর্ম করতে দেখা গেছে দেশীয় শোবিজের তুমুল জনপ্রিয় মুখ জাহিদ হাসানকে। ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এই তারকা অভিনেতা। সঙ্গে ছিলেন ইশরাত পুনম। 

‘ময়না ধুম’ গানে শত শত নৃত্য শিল্পীদের সঙ্গে জাহিদ হাসানের দুর্দান্ত পারফরমেন্স মুগ্ধ করবে যে-কাউকে। গানের মাঝে শুভ-মিমকে এক অভিযানে দেখা যায়।  গান শেষ হতেই সেখানে শুভ-মিমকে পালিয়ে আসতে দেখা যায়। যা জাহিদ হাসান লক্ষ্য করেন। আসল ঘটনা কী তা জানতে সিনেমা হলে গিয়ে দেখতে হবে ‘সাপলুডু’। ‘ময়না ধুম’ গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কনা ও সজীব। 

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

 

এম 

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়