• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ইমরান বলছেন ‘ভুলে যেতে শিখিনি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৩
ইমরান মাহমুদুল

নতুন গান-ভিডিও নিয়ে হাজির হচ্ছেন ইমরান মাহমুদুল। তবে এবারের আয়োজনটি তার অন্য যে কোনও গানের চেয়ে একটু বেশিই আবেগি। ‘ভুলে যেতে শিখিনি’- গানের শিরোনাম থেকেই আগাম অনুমান করা যায়- এর ধরন।

ফেসবুকে গান-ভিডিওটির একটি টিজার প্রকাশ পেয়েছে সম্প্রতি। এতে ধরা পড়েছে প্রেমিকার প্রতি ইমরানের আবেগ। যেখানে চোখবুজে তিনি গাইছেন- কতোদিন হলো তোমার সাথে কোনও দেখা নেই, অল্পতেই দু’গাল ভিজে যায় তোমাকে ভাবতেই...। টিজারটি এরমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন ইয়াসিন হোসাইন নেরু। আর কণ্ঠের পাশাপাশি এর সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটির কথা-সুর ধরে এর আবেগমাখা ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। আর পুরো প্রজেক্টটি প্রকাশ পাচ্ছে ২৩ সেপ্টেম্বর বেলা ৩টায় সিএমভি’র ব্যানারে।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি তো বরাবরই বেশ আয়োজন করে, গল্পনির্ভর জাঁকজমকপূর্ণ মিউজিক ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করি। তবে এবার পুরো উল্টো পথে গেলাম। একেবারে সাদামাটা আয়োজনে ভিডিওটি করলাম। কারণ আমার মনে হলো, এই গানটির অডিও এত বেশি মজবুত, তাতে করে আয়োজন করে ভিডিও করতে গেলে মূল গানটির আবেদন হারাবে। আমি ও সিএমভি সংশ্লিষ্টরা চাই, এই গানটি মানুষ চোখ বন্ধ করে শুনুক। কারণ এটা অনুভবের গান, দেখার নয়।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
ইমরানের দীর্ঘদিনের স্বপ্নপূরণ
টাইমস স্কয়ার বিলবোর্ডে বাংলাদেশের ৮ শিল্পী
X
Fresh