logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সমালোচিত সোনাক্ষী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৫ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৯
‘কোন বনেগা ক্রোড়পতি-১১’  অতিথি সোনাক্ষী সিনহা সমালোচিত
সোনাক্ষী সিনহা। ফাইল ছবি
বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের ‘কোন বনেগা ক্রোড়পতি-১১’ অনুষ্ঠানে অতিথি প্রতিযোগী হয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সমাজকর্মী রুমা দেবীর হয়ে খেলছিলেন তিনি। সনি টিভির এই অনুষ্ঠানে দুজনে মিলে কেবিসি থেকে ১২,৫০,০০০ রুপি জিতেছিলেন। সবকিছু ঠিকঠাক চলছিল। হঠাৎ রামায়ণ নিয়ে বেশ কিছু প্রশ্ন করেছিলেন অমিতাভ বচ্চন। আর এতেই বাধে বিপত্তি।

সোনাক্ষীকে প্রশ্ন করা হয়েছিল, হনুমান কার জন্য সঞ্জীবনী নিয়ে এসেছিলেন। সেই প্রশ্নের উত্তরে সোনাক্ষী প্রথমে বলেছিলেন রাম না হলে সীতা। শুনে চমকে ওঠেন সঞ্চালক অমিতাভ বচ্চন।

শেষে সঠিক উত্তর জানতে হেল্পলাইনের সহযোগিতা নিয়েছিলেন সোনাক্ষী। অভিনেত্রীর এই কাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো শোরগোল পড়েছে। সমালোচনা করছেন অনেকেই। তাকে নিয়ে বিভিন্ন মজার মজার মিমও তৈরি হচ্ছে।

অনেকেই সোনাক্ষীকে আলিয়া ভাটের সঙ্গে তুলনা করেছেন। বছর চারেক আগে কফি উইথ করণ শোতে আলিয়া ভাট বলেছিলেন পৃথ্বীরাজ চৌহান ভারতের রাষ্ট্রপতি। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এতো সমালোচনা দেখে অভিনেত্রী শনিবার পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি সমালোচনার জবাব দিয়ে বলেছেন অমি মিম ভীষণ ভালোবাসি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: সাবেক প্রেমিকাকে কাছে টানছেন সালমান
---------------------------------------------------------------

টুইটার পোস্টে তিনি লেখেন, প্রিয় ট্রোলরা, আমার কিন্তু পিথাগোরাসের থিওরি, মার্চেন্ট অব ভেনিস, নামতা, মুঘল সাম্রাজ্যের শাসকরা এবং আরও যে কত কিছু মনে নেই, সেটাও আমার মনে পড়ছে না। যদি আপনাদের হাতে কোনও কাজ না থাকে তবে সময় করে এগুলো নিয়েও মিম বানাও। আমার মিম দারুণ লাগে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়