logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সাবেক প্রেমিকাকে কাছে টানছেন সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৩ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৯
সালমান খান জ্যাকলিন ফার্নান্দেজ এক হচ্ছেন
জ্যাকলিন ফার্নান্দেজ ও সালমান খান। ফাইল ছবি
আবারও কাছাকাছি আসছেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ। কিক-এর পর নতুন করে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সালমান-জ্যাকলিনকে। কিক টু সিনেমায় জুটি বাঁধছেন তারা। শোনা যাচ্ছে, কিক-এর সিকুয়ালের মাধ্যমে নতুন করে রসায়ন জমাবেন তারা।

২০১৪ সালে অ্যাকশন থ্রিলার কিক-এ দর্শকদের মন জিতেছিল সালমান-জ্যাকলিন জুটি। দুজনের কেমিস্ট্রিতে মজেছিলেন দর্শকরা। সালমানের অ্যাকশন অন্যদিকে জ্যাকলিনের মোহময়ী নজর ও নাচের পারদর্শীতা গেঁথেছিলেন দর্শক। পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার পরিচালনায় টানটান উত্তেজনা, কমেডি আর থ্রিলারধর্মী এই সিনেমার সিকুয়াল এবার আসছে।

কোনও সিনেমার সিকুয়াল বানানো সব সময়ে কঠিন। সেই কাজ আরও কঠিন হয়ে যায় যদি প্রথম পার্টটি কিকের মতো ব্লকবাস্টার হয়। আর সেই কারণে বেশি ঝুঁকি নিতে নারাজ পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা।

ইতোমধ্যে ছবির চিত্রনাট্য লেখার কাজ অনেকটা শেষ করেছেন পরিচালক। আগামী বছরেই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ২০২০ সালের শেষে  প্রেক্ষাগৃহে আসবে কিক ২।

উল্লেখ্য, একসময় জ্যাকলিন ও সালমানের প্রেম নিয়ে বেশ গুজব ছিল। শোনা যায়, সেসময় জ্যাকলিনকে একটা ফ্ল্যাট উপহার দেন সালমান। পরে অবশ্য জ্যাকলিনের থেকে সরে আসেন ভাইজান। তবে দুজনের ভক্তরা এখন অপেক্ষায় নতুন করে সালমান ও  জ্যাকলিনের রসায়ন দেখার জন্যে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়