logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

‘সাপলুডু’ নিয়ে যা বললেন তারকারা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৭ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৪
‘সাপলুডু’ তারকামত রুনা খান, সাজু খাদেম, জয়া আহসান, আজমেরী হক বাঁধন, জাহিদ হাসান
ছবি- জাহিদ হাসান, রুনা খান, আজমেরী হক বাঁধন, জয়া আহসান, সাজু খাদেম
বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত বহুল প্রতীক্ষিত ‘সাপলুডু’ ছবিটি আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। সুদর্শন নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির ছবিটি ঘিরে দর্শকমহলে বেশ আগ্রহ তৈরি হয়েছে। দর্শকদের মতই অধীর আগ্রহে আছেন বিনোদন জগতের তারকারা। ইতোমধ্যে ছোট ও বড় পর্দার বেশ কিছু তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভকামনা জানিয়েছেন। একইসঙ্গে ভক্তদের হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন।

সাপলুডু প্রসঙ্গে অভিনেতা জাহিদ হাসান বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি সাপলুডু। আমি এখানে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছি। আমরা চাই আপনারা পরিবার সহকারে হলে এসে ছবিটি দেখবেন। কাছের মানুষদের হলে আনবেন। আমরা খুশি হব আর আপনাদেরও খারাপ লাগবে না।

অভিনেত্রী রুনা খান বলেন, পরিচালক আমার দীর্ঘদিনের সহকর্মী ও পছন্দের একজন মানুষ। এই ছবিটিতে আরও যারা অভিনয় করেছেন তারা আমাদের দেশের অনেক গুণী শিল্পী। তারক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, শুভসহ প্রত্যেকেরই ভক্ত আমি। এই গুণী শিল্পীরা যে ছবিতে কাজ করেছেন ছবি ভালো হবেই। দোদুল ভাইয়ের স্বপ্নের চলচ্চিত্র এটি। তিনি প্রতিটি ক্ষেত্রে সূক্ষ্মভাবে কাজ করেন। আমিও এই চলচ্চিত্রে অতিথি একটি চরিত্রে কাজ করেছি। আমরা ব্যাপক সাড়া পেয়েছি। আমার বিশ্বাস দর্শক মুগ্ধ হবেন।

‘সাপলুডু’ এর শুভমুক্তি নিয়ে সাফল্য কামনা করেছেন অভিনয় শিল্পী সাজু খাদেম। তিনি বলেন, পরিচালক গোলাম সোহরাব দোদুল দর্শকদের জন্য সুন্দর ও সুস্থ নাটক তৈরি করেন। ইতোমধ্যে দর্শকদের কাছে অন্যরকম একটা গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। দোদুল আমার কাছের মানুষ, আমি তাকে মামু বলে ডাকি। তিনি একজন সফল নির্মাতা ও অভিনেতা। একই সঙ্গে ভালো গায়ক। যিনি শিল্পের এতগুলো জায়গায় বিচরণ করেন নিঃসন্দেহে ভালো কাজ উপহার দিতে পারেন। তিনি এবার চলচ্চিত্র পরিচালনা করেছেন। আমি তার সাপলুডুর জন্য শুভকামনা জানাই। আমার বিশ্বাস দর্শক এই কাজটা পছন্দ করবেন।

অভিনেত্রী জয়া আহসান বলেন, গুণী নির্মাতার প্রথম চলচ্চিত্র সাপলুডু। যারা বাংলা ছবি পছন্দ করেন, ভালোবাসেন তাদের বলব অতি অবশ্যই আপনারা হলে গিয়ে ছবি দেখবেন। আমি ছবির গানগুলো দেখেছি, ভীষণ আকর্ষণীয় হয়েছে। ছবির অভিনয়শিল্পীরা আমার খুব পছন্দের। আরিফিন শুভ ও মিমের ভক্তরা একই সঙ্গে আমার যারা ভক্ত আছেন সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন।

সাপলুডুর শুভমুক্তি নিয়ে সাফল্য কামনা করেছেন অভিনয়শিল্পী আজমেরী হক বাঁধন। তিনি বলেন, ছবিতে যারা কাজ করেছেন সবাই আমার পছন্দের। ২৭ সেপ্টেম্বর আমি হলে গিয়ে সাপলুডু দেখব। আমি চাই আমার মতো সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু আকর্ষণীয় স্থানে। ‘সাপলুডু’ ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়