• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নতুন দুই গান নিয়ে কামরুজ্জামান রাব্বি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৪
কামরুজ্জামান রাব্বি সঙ্গীতশিল্পী নতুন দুই গান
কামরুজ্জামান রাব্বি। ছবি ফেসবুক থেকে নেওয়া

অতীতের কথাগুলো পুরোনো স্মৃতিগুলো মনে মনে রাইখো/ আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো গানটি মনে হলেই মনে পড়ে কামরুজ্জামান রাব্বির কথা। এ প্রজন্মের আলোচিত সঙ্গীতশিল্পী তিনি। গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এই শিল্পী একের পর এক ভক্তদের উপহার দিচ্ছেন নতুন নতুন গান। নতুন করে নিজেকে গেঁথেছেন ভক্ত মনে। এবার নতুন দুটো গান নিয়ে এলেন তিনি।

আজ এসটি মাল্টিমিডিয়ার ব্যানারে একটি গান মুক্তি পাচ্ছে। ‘দুই চোখে যমুনা’ শিরোনামের গানটি এসটি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

হৃদয় আমার উজাড় করে/ বাসলাম ভালো শুধুই তোরে, সেই আমারে নি:স্ব করে/ তুই লুকাইলি কোন শহরে- এমনই কথায় গানটি লিখেছেন প্রসেনজিৎ মন্ডল, সুর ও সঙ্গীতে আছেন এসকে প্রকাশ। গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ পাবে। পরিচালনা করেছেন নাজমুল ইসলাম পরাগ।

এছাড়া সংসার নামের আরও একটি গানে কন্ঠ দিয়েছেন রাব্বি। ও দয়াল তুমি বিনে, আমি মইলে কে থাকবে আমার বলে দেওনারে একবার/ আশা যাওয়া ভবের মাঝে, বৃথা হবে কি সংসার- এমনই কথার গানটি লিখেছেন সঞ্জয় শীল, সুর করেছেন প্লাবন কোরেশী, সঙ্গীতে ছিলেন আতিকুর রহমান আতিক। লেজার ভিশন থেকে গানটি মুক্তি পাবে।

গান প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বি আরটিভি অনলাইনকে বলেন, নতুন নতুন গানে কাজ করছি বেশ ভালো লাগছে। যে দুটো গানে কাজ করেছি কথা ও সুর অসাধারণ। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা আমার প্রতিটি কাজ বেশ ভালোভাবেই নিচ্ছেন। সবার কাছে আমি কৃতজ্ঞ। আরও ভালো কাজ উপহার দিতে চাই।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh