• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীকে ভুলে গেলেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৯
দীপিকা পাড়ুকোন

বলিউডের অনিন্দ্য সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু একজন অভিনেত্রী হিসেবেই নন। দীপিকা তার চরিত্র, জীবনযাপন, ব্যক্তিত্ব, মতাদর্শ সবকিছুর জন্যই বেশ আলোচিত।

এই অভিনেত্রী শুধু ক্যারিয়ারে সফল হতে চান না। পাশাপাশি পারিবারিক জীবন সুন্দরভাবে কাটাতে চান তা বহুবার বলেছেন তিনি। সম্প্রতি ব্যক্তিগত এই সম্পর্কগুলো নিয়ে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখেন দীপিকা। আর সেই অনুষ্ঠানের ভিডিও এখন ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, দীপিকা নিজেকে একজন নারী, বোন, অভিনেত্রী হিসেবে বর্ণনা করেন। কিন্তু স্ত্রী হিসাবে তুলে ধরতে ভুলেই যান। ঠিক সেই সময় উপস্থাপিকা তাকে বিষয়টি মনে করিয়ে দেন।

দীপিকা তখন জানালেন, তিনি ভুলেই গিয়েছিলেন যে তিনি কারোর স্ত্রী।

হাসতে হাসতে তিনি বলেন, ‘হে ভগবান, আমি ভুলেই গিয়েছিলাম, আমি কারোর স্ত্রী।’ প্রিয় তারকার এমন মশকরা দেখে মজা পেয়েছেন তার ভক্তরা।

নেটিজেনদের প্রশ্ন, দীপিকার এমন কাণ্ড কারখানার কথা রণবীর কি জানেন? রণবীর সব সময় বলেছেন, প্রেমিকা ও স্ত্রী হিসাবে বরাবরই দীপিকার ইচ্ছাতেই সায় দিয়ে এসেছেন তিনি। এমনকি বিয়ের পর নিজের বাড়িতে না থেকে দীপিকার ইচ্ছাতেই তার আগের ফ্ল্যাটেই থাকছেন রণবীর।

এ ব্যাপারে রণবীরের ভাষ্য, ‘আমার কাছে বিয়েটা হলো একটা প্রতিশ্রুতি। নিজের কাছে খুব গুরুত্বপূর্ণ ভাবনা হলো, শুধুমাত্র আমার জন্য ওর নিজের হাতে সাজানো গোছানো ফ্ল্যাট ছেড়ে ওকে চলে আসতে হবে আমি সেটা চাই না। তাইতো ওর (দীপিকার) মতামতকেই প্রাধান্য দিয়েছি।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
ফের হলিউডের সিনেমায় দীপিকা
X
Fresh