logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

‘মায়াবতী’র মায়ায় তারকারা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৫
মায়াবতী
গত ১৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে অরুন চৌধুরী পরিচালিত নতুন ছবি ‘মায়াবতী’। আর এ ছবিটি দেখতে গতকাল সোমবার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে হাজির হয়েছিলেন তারকা অভিনয়শিল্পী-নির্মাতারা।

এ সময় অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি বলেন, ‘মায়াবতী’র সবচেয়ে বড় সম্পদ গল্প। এরকম গল্প নিয়ে কাজ করার জন্য পুরোটিমকে অভিনন্দন জানাই।

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত পরিচালক দীপংকর দীপন বলেন, বেশ ভালো লেগেছে। মায়াবতীর মায়ায় জড়িয়ে ছিলাম ২ ঘন্টার বেশি সময়। দর্শক যেন হলে এসে যাচাই করে ছবিটি দেখে মন্তব্য করেন।

নির্মাতা তৌকির আহমেদ তার শেষ দুটি ছবিতে নুসরাত ইমরোজ তিশাকে নিয়ে কাজ করেছেন। তিশার নতুন ছবি নিয়ে তৌকির আহমেদ বলেন, সময়োপযোগী একটি গল্প নিয়ে অরুন দা এবং তিশাসহ ছবির পুরোটিম কাজ করেছেন, সেজন্য তাদেরকে অভিনন্দন। ‘মায়াবতী’র সফলতা কামনা করছি। বাংলা চলচ্চিত্রের নিয়মিত সাফল্য কামনা করছি।

ছোট ও বড় পর্দার সফল নির্মাতা সালাহউদ্দিন লাভলু বলেন, তিশা এবং ছবির অন্য অভিনয়শিল্পীরা, এ ছবির গল্প, নির্মাণ সবকিছু দর্শকরা উপভোগ করবেন।

চিত্রনায়ক ফেরদৌস বলেন, তিশা তো গুণী অভিনেত্রী। তাছাড়া ছবিতে এত মেধাবী অভিনয়শিল্পীর সম্মিলন ভালো লেগেছে। অরুন চৌধুরী ও পুরোটিমকে ধন্যবাদ এরকম ছবি উপহার দেবার জন্য।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন বলেন, অরুন দা’র আমন্ত্রণে সপরিবারে ‘মায়াবতী’ দেখতে এসেছি। ছবিটি পরিবার নিয়ে দেখার মতোই ছবি।

সংগীতশিল্পী এলিটা করিম বলেন, দর্শকদের হলে আসতে হবে। হলে এসে ছবি দেখে মন্তব্য করতে হবে। ‘মায়াবতী’র পুরো টিমকে শুভেচ্ছা।

এছাড়া সপরিবারে ছবি দেখতে এসেছিলেন ছবির অভিনেতা ফজলুর রহমান বাবু, আব্দুল্লাহ রানাসহ নাট্যকার শফিকুর রহমান শান্তনু, আলীফ চৌধুরী।

আরও ছিলেন প্রযোজক আনোয়ার আজাদ, পরিচালক চয়নিকা চৌধুরী, সংগীতশিল্পী অনন্যা আচার্য্য, টিনা মুশতারী প্রমুখ। সফল এই আয়োজন শেষে পরিচালক অরুন চৌধুরী জানান, খুব শিগগিরই তৃতীয় চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়