logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

ঘনিষ্ঠ দৃশ্য থাকায় সিনেমা ছাড়লেন মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৭ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩০
মিমি চক্রবর্তী
‘বোঝে না সে বোঝে না’ খ্যাত নায়িকা মিমি চক্রবর্তী অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন। সিনেমার জনপ্রিয়তাকে পুঁজি করে গেল লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয় পেয়েছেন এই নায়িকা। বর্তমানে সংসদ সদস্য তিনি।  

সাত বছরের ক্যারিয়ারে কখনও ঘনিষ্ঠ দৃশ্য করেননি এই নায়িকা। এমন দৃশ্যে তার বরাবরই আপত্তি। পরিচালক প্রতিম ডি গুপ্তের নতুন সিনেমায় মিমি অভিনয় করতে চলেছেন। এমনটা শোনা যাচ্ছিল। কিন্তু নায়িকা সাফ জানিয়ে দিলেন কাজটি তিনি করবেন না।

সিনেমায় কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। আর সেখানেই মিমির আপত্তি। আর তিনি শুধু নায়িকা নন, সাংসদও। এ ব্যাপারে মিমিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সমালোচনার জন্য যে আমি ইন্টিমেট সিন করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনও দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

জানা গেছে, সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। এখন মিমির পরিবর্তে নতুন নায়িকা খুঁজছেন পরিচালক।

এদিকে ‘খেলা যখন’ সিনেমার শুটিং শুরু করবেন মিমি। এটি পরিচালনা করবেন অরিন্দম শীল। আসছে জানুয়ারি থেকে ক্যামেরা ওপেন হবে। নতুন এই সিনেমাটি নিয়ে ভীষণ আশাবাদী মিমি।

 

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়