spark
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩৫৩৩ জন, সুস্থ হয়েছেন ১৭৯৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

জুয়েলের গানে মডেল গায়ক ইমরান-শুভশ্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩২
ইমরান মাহমুদুল, জুয়েল মোর্শেদ,  শুভশ্রী কর,
হালের ক্রেজ ইমরান মাহমুদুল। কন্ঠ, সুর আর সঙ্গীত দিয়ে যিনি জয় করে নিয়েছেন অসখ্য ভক্তের হৃদয়। নিজের প্রায় সব গানের ভিডিওতেই ইমরানের অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে তার ভক্তকুলকে। এবার অন্যের গানের মডেল হলেন এই শিল্পী।

সময়ের আরেক শ্রোতাপ্রিয় শিল্পী জুয়েল মোর্শেদের ‘এক শিশি বিষ’ শিরোনামের গানে মডেল হলেন ইমরান। তার সঙ্গে আছেন কলকাতার শুভশ্রী কর।  গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সুহৃদ সুফিয়ানের কাব্যমালায় সুর, সঙ্গীতায়োজন এবং কন্ঠ ধারণ করে ‘এক শিশি বিষ’কে গানে রুপান্তর করেছেন জুয়েল মোর্শেদ। ভিকি জাহেদ নির্মাণ  করেছেন গানটির ভিডিও।

প্রথমবার অন্যের গানে মডেল হওয়া প্রসঙ্গে ইমরান বলেন- ‘গানটির অডিও প্রথম শুনেছিলাম প্রায় ৩ বছর আগে। তখন থেকেই গানটি আমার ভালো লাগে। বিভিন্ন ঘরোয়া আড্ডায় বসলে আমি আর জুয়েল ভাই মিলে প্রায়ই গানটি গাইতাম। একদিন এক ঘরোয়া আড্ডায় জুয়েল ভাইকে বললাম , গানটির ভিডিও করছেন না কেন?

আসুন, জুয়েল মোর্শেদের মুখেই শুনি এর পরের গল্প। তিনি জানালেন- ‘ইমরান যখন আমাকে বললো, গানটির ভিডিও করছেন না কেন? আমি তখন অনেকটা মজার ছলেই বললাম, তুমি মডেল হবা? তাহলেই ভিডিও করবো। আমি অবাক! ইমরান রাজি হয়ে গেল। ভিডিও নির্মাণের কাজ শুরু। ভিডিও নির্মাণ শেষ হয়ে এখন গানটির ভিডিও প্রকাশের পালা। আমি আশা করছি আমার শ্রোতা তো বটেই ইমরান ভক্তদের জন্য এই গানটি একটি বাড়তি বিনোদন।

ধ্রুব  মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘এক শিশি বিষ’ গানটির ভিডিও।

এম

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯৩৫৯০ ১০৫০২৩ ২৪৫৭
বিশ্ব ১৩৪৭৩১১১ ৭৮৬৭৮৪৬ ৫৮১৫৮৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়