• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

তিন নায়িকার নতুন গান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫০
মিমি নুসরাত শুভশ্রী  একই ফ্রেমে
মিমি, শুভশ্রী ও নুসরাত

টালিউডের জনপ্রিয় তিন নায়িকা- মিমি, নুসরাত ও শুভশ্রী একই ফ্রেমে কাজ করছেন। তবে সিনেমায় নয় একটি গানের শুটিঙয়ে। গানটি পূজার। শীঘ্রই তা সামনে আসবে।

সম্প্রতি, সেই গানের প্রথম ঝলক সামনে এসেছে। তবে ভিডিও নয়। যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরনে বেনারসি। গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকো, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে সিঁদুর, শাখা-পলা-গয়নায় সেজেছেন তিনি। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

পূজার এই গানে মিমি-নুসরাতকেও দেখা গেল অভিনব সাজে। পূজার গানের জন্য তাদের সাজও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না ও চন্দন রাঙা শাড়িতে সেজেছেন নুসরাত জাহান।

খোলা চুল ও মুখে মুচকি হাসি। শুভশ্রী-নুসরাতের থেকে কিছুটা অন্যরকম সনাতনী সাজেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। সবুজ বেনারসী, গোলাপী ব্লাউজে ক্যামেরাবন্দি হয়েছেন মিমি।

উল্লেখ্য, গত বছরও পূজা উপলক্ষে একটি সংস্থার উদ্যোগে বিশেষ গান ও ভিডিও শুট করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। যেই গানে মিমি, নুসরাত, শুভশ্রী, বনির সঙ্গে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় ও খ্যাতনামা সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়কে। রাজের পরিচালনায় যেই গান রীতিমতো হিট হয়েছিল। সেই জনপ্রিয়তা মাথায় রেখে এবারও ওই সংস্থার হয়ে পুজার জন্য বিশেষ গান শুটের উদ্যোগ নেওয়া হয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
রমজানের শুরুতেই দুঃসংবাদ দিলেন নুসরাত ফারিয়া
X
Fresh