• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রঙ দেখালেন নায়িকা নিপুণ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৯

তারকামুখর অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মুক্ত হলো চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও ‘রঙ’।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর এক অভিজাত হোটেলে জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

ড. শিরীন শারমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, একজন মুক্তিযোদ্ধার দুই যোগ্য সন্তান নিপুণ ও পলিন। দুই বোনের এই অসাধারণ আয়োজনে আসতে পেরে আমার ভালো লাগছে। পলিন পেশায় চিকিৎসক, থাকেন প্রবাসে। তবুও তিনি যে বাংলা গান হৃদয়ে ধারণ করেন, তারই প্রমাণ এই গান। অন্যদিকে তার বোন নিপুণ আমাদের দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। যিনি অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। তাই দুই বোনের এই গানটির সফলতা কামনা করছি।

মিউজিক ভিডিও ‘রঙ’ আনুষ্ঠানিকভাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে।

গানের বিষয়ে নিপুণ বলেন, গেল কয়েক বছরে অন্তত এক হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব পেয়েছি কিন্তু করিনি। কারণ পছন্দ হয়নি নানা কারণে। এবার কাজটি আমি নিজ হাতেই করেছি, এখানে কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণ বোন পলিন।

‘রঙ’নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। এখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। জানা যায়, গানটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৩০ লাখ টাকা।

‘রঙ’ উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গানটির কণ্ঠশিল্পী পলিন, মডেল নিপুণ, গীতিকার এ মিজান, সুরকার শওকত আলী ইমন, সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু। এছাড়া উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস, ইমন, সাইমনসহ অনেকে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh