• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

মোশাররফ আসছেন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০২
জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম গল্প
মোশাররফ করিম। ফাইল ছবি

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ছোট ও বড় পর্দায় নিজেকে চিনিয়েছেন তিনি ভিন্ন রূপে। একুশ শতাব্দীর প্রথম দশকে টেলিভিশনের পর্দায় ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী প্রতিষ্ঠিত করেছন।

১৯৯৯ সাল থেকে অভিনয় জগতে পথচলা শুরু করে আজও সক্রিয় আছেন তিনি। অভিনয় জীবনে তার প্রাপ্তিও অনেক। দীর্ঘ এই পথচলাতে জন্ম দিয়েছেন অগণিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষী। তবে ব্যস্ততা ও বিভিন্ন কারণে ভক্তদের সঙ্গে মন খুলে অনেক সময় কথা বলতে পারেন না অভিনেতা। এবার অভিনেতা চাচ্ছেন ভক্তদের সঙ্গে সরাসরি মন খুলে কথা বলবেন।

জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনও প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে মোশাররফ করিমের কাছ থেকে। আজ রাত ৮টায় যেকোনো রবি ও এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় মোশাররফ করিম বলেন, দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।

মোশাররফ করিমের সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি মোশাররফ করিম।

১৯৯৯ সাল থেকে অতিথি শিরোনামের একটি নাটকে প্রথম অভিনয় করেন মোশাররফ করিম। এরপর থেকে অভিনয়ের শুরু। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। ২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত জয়যাত্রা চলচ্চিত্রে তিনি প্রথম অভিনয় করেন। পরবর্তীতে তিনি রূপকথার গল্প, দারুচিনি দ্বীপ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, প্রজাপতি, টেলিভিশন, জালালের গল্প , অজ্ঞাতনামা, হালদা ও কমলা রকেট চলচ্চিত্রে অভিনয় করেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
বিশ্বকাপের দেড় মাস আগে হতাশার গল্প শোনালেন শান্ত
বৈশাখের ‘মেলায় যাইরে’ গান তৈরির পেছনের গল্প
চায়ের দোকানে আড্ডার সময় আ. লীগ নেতাসহ তিনজনকে গুলি
X
Fresh