• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিরিজ বিজ্ঞাপনে জুটি শুভ-নাবিলা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৮
আরিফিন শুভ, নাবিলা

জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ আর ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। প্রথমবারের মতো একসঙ্গে বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন তারা। দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সিরিজ বিজ্ঞাপনে এই জুটিকে দেখা যাবে।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, রাইস কুকার, বেন্ডার ইত্যাদি। নির্মাণ করছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা তৌহিদ মিতুল। বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। তিনটি রোমান্টিক গল্পের সমন্বয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। মঙ্গলবার থেকে বিএফডিসির ৪নং ফ্লোরে বিজ্ঞাপনগুলোর চিত্রধারণ শুরু হয়েছে।

এ ব্যাপারে আরিফিন শুভ বলেন, এই প্রথম কোনও সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। একটি দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের ভিন্ন চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে। ওয়ালটন নিয়ে আমার নতুন করে বলার কিছু নেই। দেশীয় পণ্যের মধ্যে ওয়ালটন নম্বর ওয়ান। এটা সবাই জানেন। বাংলাদেশের রুট লেভেল পর্যন্ত ওয়ালটন তাদের পণ্য পৌঁছে দিয়েছে। আমাদের সবার কাছে আস্থার আরেক নাম ওয়ালটন।

নাবিলা বলেন, ওয়ালটনের পণ্য সবসময়ই আমার পছন্দের শীর্ষে। এর আগেও ওয়ালটনের সঙ্গে আমি কাজ করেছি। তবে শুভর সঙ্গে এই প্রথম জুটি বেধে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের বিজ্ঞাপন করছি। এই কাজগুলো একটু ভিন্ন ধরণের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।

এদিকে আসছে ২৭ সেপ্টেম্বর আরিফিন শুভ অভিনীত 'সাপলুডু' ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিতে তার বিপরীতে আছেন বিদ্যা সিনহা মিম। পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
আরিফিন শুভ’র মা আর নেই
‘মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট
X
Fresh