• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে: তিশা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৫
মায়াবতী

আসছে ১৩ সেপ্টেম্বর জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ‘মায়াবতী’ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। দেশের ১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এতে তিশার বিপরীতে রয়েছেন ইয়াশ রোহান।

ছবির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন অরুণ চৌধুরী। গল্পে দেখা যাবে, ‘মায়া’ নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছে থেকে চুরি হয়ে যায়। পরে তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এ সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া।

ছবির মুক্তি উপলক্ষে গতকাল সোমবার রাজধানীর একটি রেস্টুরেন্ট-এ এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে ছবির নায়িকা নুসরাত ইমরোজ তিশা বলছিলেন, এখন আমাদের দেশে এখন অনেক ভালো চলচ্চিত্র নির্মিত হচ্ছে। দর্শকরা যখন পরিবারের সবাইকে নিয়ে হলে ছবি দেখতে আসেন তখন আমাদের কষ্ট স্বার্থক হয়। তারা যখন চলচ্চিত্রকে ভালো বলেন তখন সামনে আরও ভালো কিছু করার অনুপ্রেরণা পাই। এই ছবিতে একটি ম্যাসেজ আছে। আর তা হলো প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে। সবার এই ‘না’কে শ্রদ্ধা করা উচিত।

তিনি আরও বলেন, ‘ছবির টিজার, ট্রেলার ও গানে বেশ সাড়া পেয়েছি আমরা। আমার বিশ্বাস সবার ভালো লাগবে। আমরা এই ছবির একটি বড় অংশের শুটিং করেছি দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানকার মানুষেরা আমাদের অনেক সহযোগিতা করেছেন। ছবিটি তাদের ডেলিকেট করা উচিত।’

ছবিতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ অনেকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে জন্মদিন পালন করলেন তিশা, উপহার পেলেন আংটি
ফোনে যাদের সঙ্গে বেশি কথা বলেন তারকারা
আইসিইউ থেকে কেবিনে ফারুকী
ফারুকী এখন বিপদমুক্ত
X
Fresh