logo
  • ঢাকা রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ২৬৩৫ জন, মৃত্যু ৩৫ জন, সুস্থ ৫২১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

রাজ-শুভশ্রীর আশাভঙ্গ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৭
রাজ চক্রবর্তী শুভশ্রী ঋত্বিক আশাভঙ্গ
রাজ চক্রবর্তী ও শুভশ্রী
বিয়ের পর শুভশ্রীকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। ‘পরিণীতা’ ছবির মাধ্যমে নববধূকে নিয়ে কাজ শুরু করেছিলেন তিনি। আশা ছিল ভালো কিছু করার। তবে সে আশা ধ্বংসের পথে।

গেল শুক্রবার ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছে। তবে মুক্তির একদিন পর ফাঁস হয় ছবিটি। প্রথম দিন থেকে দর্শকদের উপস্থিতি ছিল বেশ। তবে শুভশ্রী-ঋত্বিক অভিনীত পরিণীতার শেষ রক্ষা হলো না। পাইরেসির শিকার হয়ে শুধু ইউটিউবে নয় টরেন্টেও মিলছে ছবিটি।

ইউটিউবে আপলোড করা ভার্সনটি কোনও হল থেকে মোবাইলে ধারণ করা হয়েছে। ‘নতুন নাটক’ নামক এক ইউজারের প্রোফাইল প্রথমে আপলোড হয়। পরে ছড়িয়ে যায় অন্যান্য চ্যানেলে।

বিষয়টি নিয়ে পরিচালক রাজ চক্রবর্তী ভারতীয় গণমাধ্যমকে বলেন, বিষয়টি আমার নজরে এসেছে। আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব টরেন্ট ও ইউটিউব থেকে ছবিটি সরিয়ে ফেলার। সাইবার সেল বিভাগে অভিযোগ দায়ের করেছি। দেখা যাক কী হয়।

মুক্তির মাত্র দু’দিন পরেই টরেন্টে চলে আসা তো নিঃসন্দেহে বাণিজ্যিক ক্ষতি বলে উল্লেখ করে তিনি বলেন,অনেক দর্শক আছেন যারা হলে না গিয়ে টরেন্ট থেকে নামিয়ে ছবিটি দেখে নেবেন। তবে এসব ভিডিওর মান ভালো না। যারা সত্যি সিনেমা ভালোবাসেন, আমার মনে হয় তারা হলে গিয়েই ছবিটি দেখবেন।

পাইরেসি নিয়ে রাজ বলেন, ছবি জাল (পাইরেসি)হলে অদূর ভবিষ্যতে বাংলা ছবির বাজার মারাত্মক ক্ষতির মুখ দেখবে। ইন্ডাস্ট্রির প্রত্যেকের সহযোগিতা যে প্রয়োজন। আমার ক্ষতি হচ্ছে বলে অন্য কেউ হাসবে সেটা করলে হবে না।

জিএ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬০৩৯১ ১২৮০৪ ৮১১
বিশ্ব ৬৯৭৪৭২১ ৩৪১১২৮১ ৪০২০৯৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়