logo
  • ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

বউকে অন্যের সঙ্গে অন্তরঙ্গ দেখে কেঁদেছিলেন নিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৭ | আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১২
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস কান্না
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
গেল বছরের নভেম্বরে মালাবলদ করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। বিয়ের পর থেকেই এই জুটিকে নিয়ে নানান কথা শোনা গিয়েছিল। সংসার টিকবে কিনা তা নিয়ে বিশ্লেষণ করেন সমালোচকরা। এখনও অনেক কানাঘুষা শোনা যায়। যদিও ছবিতে জনপ্রিয় এই জুটির ভালোবাসাভরা বিভিন্ন মুহূর্ত দেখে মোটেও মনে হয় না সংসারে শান্তির কমতি আছে। বিভিন্ন সময় ভাইরাল হয়েছে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি।

তবে এবার শোনা যাচ্ছে ভিন্ন একটি কাহিনী। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, টরেন্টো চলচ্চিত্র উৎসবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারে গিয়ে ছবির পরিচালক ও প্রিয়াঙ্কা নিকের বিষয়ে গোপন একটি তথ্য ফাঁস করেছেন।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ফেসবুক স্ট্যাটাস-এ যে অনুরোধ করলেন প্রভা
---------------------------------------------------------------------

প্রিয়াঙ্কা বলেন, আমি আমার বিয়ের চারদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছিলাম। নিকও একই সেটে ছিল। আমরা সেটটিতে বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম এবং আমার সহ-প্রযোজক ও ছবির পরিচালক সোনালি বোস তারা সহযোগিতা করছিলেন।

এ সময় পরিচালক সোনালি বলেন, আমরা (নিককে) শুটিঙয়ের শেষ দিকে আসতে বলেছিলাম। কারণ আমরা তাদের জন্য কয়েকটি শ্যাম্পেন ও কেক তৈরি করছিলাম। তবে নিক কিছুটা আগে এসেছিল। ওই সময় প্রিয়াঙ্কা একটি অন্তরঙ্গ মুহূর্তের শুটিঙে অভিনয় করছিল। ফারহান আখতারের সঙ্গে প্রিয়াঙ্কার এক প্রেমের দৃশ্য। হঠাৎ আমি ঘুরলাম, নিক আমার পাশে দাঁড়িয়ে ছিল। খেয়াল করলাম সে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে।

পরিচালক সোনালি বোসের নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও এই ছবিতেই দেখা যাবে ফারহান আখতার, জারয়া ওয়াসিম। ছবিটি ১১ অক্টোবর মুক্তি পাবে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2