• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অন্তু-মীমের ‘নাম ধরে ডাকিস’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩২

জয় এবং স্বরলিপি, দুজনেই এই প্রজন্মের প্রতিভাবান কন্ঠশিল্পী। গানের রাজ্যে স্বস্ব ক্ষেত্রে প্রতিভার স্বাক্ষর রেখে এগিয়ে যাচ্ছেন গানের পথের এই দুই পথিক। ইতিমধ্যে অনেক শ্রোতাদের মনে স্থান করে নিয়েছেন তারা। এবার এই দুই শিল্পী প্রকাশ করতে যাচ্ছেন তাদের নতুন দ্বৈত গান। শিরোনাম ‘নাম ধরে ডাকিস’।

শরীফ আল দ্বীন এর কাব্যমালায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানটির ভিডিওর চিত্রায়ণ হয়েছে ঢাকার সাভার ও আশপাশের মনোরম লোকেশনে। ভিডিও নির্মাণ করেছেন নওয়াব নাসির। এতে দারুণ প্রেম আর খুনসুটিতে মেতেছেন অন্তু করিম এবং নাদিয়া আফরিন মীম।

গানটি সম্পর্কে জয় জানালেন, ‘অসম্ভব প্রেমের গান এটি। অনেক সময় নিয়ে পুরোটিম মিলে কাজটি করেছি। ভিডিওতেও একটি সুন্দর গল্প উপস্থাপন করেছেন পরিচালক। আশা করি গান এবং ভিডিও সবার ভালো লাগবে।

-------------------------------------------------------------------------
আরো পড়ুন: নাগরিককে ‘আনন্দ বৈঠক’
-------------------------------------------------------------------------

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামীকাল ৫ সেপ্টেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘নাম ধরে ডাকিস’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh