• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

শবনম ফারিয়াকে বিরূপ মন্তব্য, থানায় জিডি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৫
শবনম ফারিয়া বিরূপ মন্তব্য থানায় জিডি
শবনম ফারিয়া। ফাইল ছবি

নিরাপত্তাহীনতায় ভুগছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শবনম ফারিয়া। ফেসবুকে আজেবাজে মন্তব্য ও নানা ধরণের হুমকি পাচ্ছেন বলে জানান অভিনেত্রী। বিষয়টি নিয়ে রাজধানীর পল্টন থানায় মেহেদী হাসান ফরহাদ নামে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ করে (সাধারণ ডায়েরি) জিডি করেছেন তিনি। ফারিয়ার করা জিডির নম্বর ১৮৮।

পল্টন থানার উপপরিদর্শক ইকরাম জানান, শবনম ফারিয়ার করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

জিডিতে ফারিয়া অভিযোগ করেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়েছে। সঙ্গে যুক্ত করা হয়েছে তার ব্যক্তিগত মুঠোফোন নম্বর। এর পর থেকে বিভিন্ন অপরিচিত নম্বর থেকে কল আসছে, বিরূপ মন্তব্য আসছে। এ ছাড়া ফরহাদের ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে।

সম্প্রতি চ্যানেল আই’য়ে প্রচারিত ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার বিচারক হওয়ার বিভিন্নভাবে সমালোচনার শিকার হচ্ছেন অভিনেত্রী। শবনম ফারিয়া ছাড়া আরও সমালোচিত হচ্ছেন শাফায়েত মুনসুর রানা, ইফতেখার আহমেদ ফাহমি, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, জাকিয়া বারি মম। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক মন্তব্যের শিকার হচ্ছেন তারা।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে কুবি শিক্ষক সমিতির জিডি
শিশু আয়ানের বাবাকে হত্যার হুমকি, থানায় জিডি
X
Fresh