• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঢাকায় অগ্রিম জন্মদিন পালন করলেন ফেলুদা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৪
অভিনেতা সব্যসাচী চক্রবর্তী অগ্রিম জন্মদিন
সব্যসাচী চক্রবর্তী। ফাইল ছবি

সত্যজিৎ রায়ের অন্যতম গোয়েন্দা চরিত্র ফেলুদা। তাকে কে না চেনে। দুই বাংলায় সমানতালে জনপ্রিয় তিনি। তবে বাংলাদেশে বোধহয় তার সখ্যতা বেশি। তাইতো দেশের মাটি ছেড়ে এখানে কাটলেন জন্মদিনের কেক। তাও অগ্রিম। যেন বাংলাদেশিদের আগে কেউ কেক না কাটতে পারেন।

গেল রোববার সন্ধ্যায় রাজধানীর গুলশা‌নে স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে ‘গণ্ডি সন্ধ্যা’ শি‌রোনা‌মে এক অনুষ্ঠানে যোগ দেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। ‘গণ্ডি’ ছবির পরবর্তী লটের শুটিং উপলক্ষে ছিল এই অনুষ্ঠান। গতকাল (১ সে‌প্টেম্বর) ঢাকায় এসে‌ছেন তিনি। কোনো রহস্যের সমাধান করতে নয় এসেছেন নতুন এই ছবির কাজে। আর এখানে জন্মদিনের কেক কেটেছেন অভিনেতা। ১৯৫৬ সা‌লের ৮ সে‌প্টেম্বর জন্মগ্রহণ ক‌রেন সব্যসাচী। সেই হিসেবে তার জন্মদিনের বাকি এখনও এক সপ্তাহ। তবে জন্মদিন উদযাপনের সুযোগ হাতছাড়া হওয়ার ভয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা অপেক্ষা করতে চাননি। তাই অগ্রিম জন্মদিন পালন করলেন তারা।

অনুষ্ঠানে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সেলফিতে অভিনেতা। ছবি- সংগৃহীত

জন্মদিনে কেক কাটেন অভিনেতা। আর গুণী এই ব্যক্তির মুখে কেক তুলে দেন আরেক গুণী অভিনেত্রী সুবর্ণা মোস্তফা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা তা‌রিক আনাম খান, মাজনুন মিজান, অপর্ণা খান, প্র‌যোজক স‌মি‌তির সভাপ‌তি খোর‌শেদ আলম খসরুসহ ছবিটির নির্মাতা ও কলাকুশলীরা।

‘গণ্ডি’ ছ‌বি‌টির শেষ অং‌শের শু‌টিং এ অংশ নিবেন অভিনেতা। শুটিং চল‌বে ১২ সে‌প্টেম্বর পর্যন্ত। ছবিটির পরিচালক ফাখরুল আরেফিন খান বলেন, প্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর জন্মদিন এ মাসের ৮ তারিখে। তবে সেটা আমরা সকলে মিলে আনন্দ করে অগ্রিম জন্মদিন পালন করেছি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা হতে না পেরেও আক্ষেপ নেই অভিনেতা শুভাশিস মুখার্জির
চিকিৎসার জন্য সিঙ্গাপুরে সোহেল রানা
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী
X
Fresh