• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রত্যাশা মেটাতে পারেনি ‘সাহো’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ আগস্ট ২০১৯, ১৯:৩৯
সাহো

‘বাহুবলি’ তারকা দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন ‘আশিকি-২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ৩৫০ কোটি রুপি বাজেটের ‘সাহো’ নিয়ে দর্শকের তুমুল আগ্রহ ছিল। বিশেষ করে সিনেমার টিজার, ট্রেলার মুগ্ধ করে সিনেমাপ্রেমীদের। স্পেশাল এফেক্টস, অ্যাকশন, লোকেশন সবদিক দিয়েই চোখ ধাঁধিয়ে দেয়া ছবিটি শুক্রবার মুক্তি পরেই সমালোচনার মুখে পড়ে। প্রথমদিন বক্স অফিসে রোজগার ২৪ কোটি রুপি।

তবে উত্তর ভারতে বেশ কিছু রাজ্যে সিনেমার প্রিন্ট দেরিতে পৌঁছায়। তা না হলে প্রথমদিনে আয় আরও খানিকটা বেশিই হতো। এদিন মুম্বাই, গুজরাটে ভালো ব্যবসা করেছে ছবিটি। তাতেও বাহুবলি’-র প্রথমদিনের রেকর্ড ভাঙতে পারেনি। তবে হিন্দিতে ডাবিং হওয়া দক্ষিণী ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনের তালিকায় সাহো-র স্থান রয়েছে দু’নম্বরে। খবর আনন্দবাজার পত্রিকার।

এর আগে ‘থালাইভা’ রজনীকান্ত অভিনীত ২.০ এর স্থান ছিল ওই জায়গায়। এখন সেই জায়গাটি সাহো’র দখলে।

আয় ভালো হলেও সমালোচনার মুখে পড়েছে ছবিটি। পাঁচটি ভাষায় মুক্তি পাওয়া এই ছবির মাধ্যমে সবচেয়ে বড় সুযোগটা পেয়েছিলেন প্রভাস। কিন্তু সুযোগের সদ্ব্যবহার করার অবকাশ পেলেন কোথায়? প্রায় তিন ঘণ্টা ধরে নাগাড়ে ধুন্ধুমার অ্যাকশন, চেজ়িং সিকোয়েন্স, ফাঁকে ফাঁকে রোমান্স ইত্যাদির মাঝে অভিনেতাদের পাওয়া গেল না।

এদিকে মুক্তির প্রথমদিনেই কলকাতায় সাহো’ সিনেমাটি দেখেছেন এক বাংলাদেশি দর্শক। তার সঙ্গে কথা হয় আরটিভি অনলাইনের। ছবিটি প্রসঙ্গে রিয়াদ হোসেন নামে ওই দর্শক বললেন, ব্যক্তিগত কাজে এখানে এসেছি। সাহো’র অনেক প্রচারণা দেখেই ছবিটি দেখার আগ্রহ তৈরি হলো। ওভার অল ভালো বলা যায় ছবিটিকে। তবে যে প্রত্যাশা নিয়ে এসেছিলাম তার কিছুই খুঁজে পেলাম না। গল্পের দুর্বলতা আছে। পাশাপাশি এত অ্যাকশন! কে কাকে কেন মারছে বোঝাই মুশকিল। পরিচালক কিছুটা খেই হারিয়ে ফেলেছিলেন মনে হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh