• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অলস শাহরুখ গৌরীর হাতে জব্দ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ আগস্ট ২০১৯, ১২:৩৯
গৌরী খান ও শাহরুখ
গৌরী খান ও শাহরুখ খান

সাতসকালে বাজল কলিংবেল। গৌরি তখন বই পড়ছেন। ঘুমাচ্ছেন শাহরুখ। কেউ দরজা খুলছেন না। দুষ্টামি করেই চোখ বন্ধ করলেন গৌরি। ঘুমের ভান ধরলেন। চোখ খুলে শাহরুখ দেখলেন গৌরি ঘুমাচ্ছেন। বাধ্য হয়ে শাহরুখই দরজা খুলতে গেলেন। আর চোখ খুলে অভিমানের সুরে কাঁথা মুড়ি দিলেন গৌরি। সম্প্রতি শাহরুখ-গৌরির এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। একেবারেই ঘরের অভ্যন্তরীণ ভিডিও।

তবে এই পুরো ঘটনাটা সাজানো হয়েছে গৌরী খানের ডিজাইনার ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন গৌরী খান। এই বিজ্ঞাপনটির পরিচালনা করছেন পুণিত মালহোত্রা। প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন।

ভিডিওটি শেয়ার করে পরিচালক পুণিত মালহোত্রা লিখেছেন, রোমান্স করার জন্য শাহরুখই হলেন রাজা। আর এখানে তার রানিও রয়েছেন। তাদের ভালোবাসার কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করা থাকলো।

উল্লেখ্য, শাহরুখ-গৌরী থাকেন তাদের আলিশান বাড়ি ‘মন্নত’এ। সম্প্রতি এক সাক্ষাৎকারে গৌরী বলেন, মন্নত এমন একটা বাড়ি যেখানে কোনও নিয়মই খাটে না। নির্দিষ্ট সময়ে খাওয়া, বাড়ির কাজ করা এসব নিয়ে আমিও কোনও নিয়মবিধি তৈরি করিনি। যখন আমার ছেলেমেয়েরা স্কুল থেকে ফেরে তখন সবসময় আমি বাড়িতে থাকার চেষ্টা করি। সন্তানদের পাশে থাকা আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
হিলিতে যাত্রীবাহী বাস থেকে এক কেজি কোকেন জব্দ
ইরানের জব্দ করা ইসরায়েলি জাহাজে ১৭ ভারতীয় নাগরিক
ইসরায়েলি জাহাজ জব্দ করল ইরান
X
Fresh