বাবা নায়িকাকে চুমু খেতে বলেছিলেন: করণ দেওল

প্রকাশ | ৩০ আগস্ট ২০১৯, ১৫:৩৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
সানি দেওল ও করণ দেওল

বাবা-মায়ের খ্যাতির সুযোগ নিয়ে বলিউড তারকাদের সন্তানদের অনেকেই বলিউডে আসেন। পরিবারের সমর্থন পাওয়ায় অভিনয় জগতে স্থান করে নেওয়া খুব একটা অসুবিধা হয় না। এছাড়া বলিউড জগত সম্পর্কে আগেই অনেক কিছু রপ্ত করার সুযোগ পান তারা।

এমনই এক সুযোগ নিয়ে এবার বলিউডে পা রাখছেন সানি দেওলের ছেলে করণ দেওল। ইতোমধ্যে করণের নতুন ছবি ‘পল পল দিল কে পাস’-এর গান সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। বলিউড অঙ্গনেও প্রশংসা পাচ্ছেন করণ।তবে করণ প্রশংসা পেলেও, অভিনয় করতে গিয়ে নাকি যথেষ্ট দ্বিধার মধ্যে ছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে বিষয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

সাক্ষাৎকারে করণ বলেন, সিনেমার পরিবেশে আমার বেড়ে ওঠা। ক্যামেরার সামনে দাঁড়ানো নিয়ে খুব একটা ভিত ছিলাম না। তবে পরিচালক যখন বাবা, তখন একটু তো নার্ভাস ছিলাম। তবে অন্য কিছু নয়, নায়িকার সঙ্গে প্রেমের দৃশ্য নিয়ে একটু নার্ভাস হয়ে পড়তাম। সামনে বাবা থাকতেন তাই।

করণ আরও বলেন, আমার ছবিতে নায়িকার সঙ্গে চুমুর একটি দৃশ্য আছে। সেটার শুটিং করতে গিয়ে খুব বিপদে ছিলাম। বাবা আমাকে সাহস দিয়ে বললেন, ভয় নেই। ভাব আমি নেই, আর সেটাই অভিনয় কর। যেই বাবা বললেন, চুমু খা, আমিও খেয়ে ফেললাম।

জিএ