• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অক্ষয়ের যমজ ভাই কাশ্মীরের কৃষক!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ আগস্ট ২০১৯, ০৪:৪৯
অক্ষয় কুমার যমজ ভাই ভাইরাল
অক্ষয় কুমার ও মজিদ মির

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভারতের রানা ঘাটের রানু মণ্ডল। লতাকণ্ঠি রানু গান গেয়ে ভাইরাল হয়েছেন। এবার নতুন করে ভাইরাল হয়েছেন কাশ্মীরের এক কৃষক। তবে গান গেয়ে নয় চেহারা দেখিয়ে। ঘটনা হলো বলিউড তারকা অক্ষয় কুমারের হুবহু দেখতে ওই ব্যক্তিটি ভাইরাল হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ মজা করে বলছেন, লোকটি অক্ষয়ের যমজ ভাই। ঐশ্বরিয়া রায় বচ্চন থেকে শাহরুখ খান, সালমান থেকে ক্যাটরিনা তাদের চেহারার সঙ্গে মিল আছে এমন ব্যক্তিদের আগে দেখা গেছে। কিন্তু কাশ্মীরের কোনও এক প্রত্যন্ত প্রান্তে অক্ষয় কুমারের মতো হুবহু দেখতে যে কেউ থাকতে পারে তা দেখে নতুন কৌতূহলের জোয়ার এসেছে।

সম্প্রতি এক সাংবাদিক একটি সাইটে ওই ব্যক্তির ছবি শেয়ার করেন। আর শেয়ার হতে না হতেই তা ভাইরাল হয়। জানা যায় লোকটির নাম মজিদ মির। ভারতীয় ক্রিকেট তারকা সুনীল গাভাস্কারের চরম ভক্ত তিনি। অক্ষয়ের মতো দেখতে হলেও অক্ষয়ের ভক্ত নয়।

ওই ছবি শেয়ার করে কেউ লিখেছেন, ওই ব্যক্তি অক্ষয় কুমারের বায়োপিকে অক্ষয় কুমারের চরিত্রে অভিনয় করতে পারবেন। কেউবা সরাসরি অক্ষয় কুমারকে ট্যাগ করে লিখেছেন, স্যর, এ তো আপনার যমজ। অনেকেই মজা করে মন্তব্য করেছেন, এই ছবি নির্ঘাত ফটোশপ করে তৈরি করা!

তবে অক্ষয়ের যমজ ভাই কাশ্মীরের এই কৃষক না! বলিউডের বহু তারকার সঙ্গে চেহারায় মিল আছে এমন ব্যক্তি আগেও দেখা গিয়েছিল।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
আমির খানের ভিডিও ভাইরাল!
X
Fresh