• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশের সিনেমায় শ্রদ্ধা, জানেন না নায়িকা নিজেই

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ আগস্ট ২০১৯, ১৮:২৭
শ্রদ্ধা কাপুর

বাংলাদেশের সিনেমায় কাজ করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর। আজ সকালে (২৯ আগস্ট) প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের চুক্তিবদ্ধ হওয়ার তথ্য জানানো হয়। কিন্তু ৮৪ কোটি টাকা বাজেটের ‘মাসুদ রানা’ সিনেমায় ‘আশিকি ২’র নায়িকাকে দেখা যাবে কিনা এ নিয়ে সংশয় দেখা দিয়েছে।

কারণ বাংলাদেশের একটি গণমাধ্যমের কাছে দুপুরে সিনেমাটিতে কাজ করার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা। নায়িকা বলেছেন, এই সিনেমায় ব্যাপারে তিনি কিছুই জানেন না। শ্রদ্ধা কাপুরের নিজস্ব জনসংযোগ প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, এই খবর পুরোপুরি ভুয়া খবর।

‘মাসুদ রানা’ পরিচালনা করবেন আসিফ আকবর। বাংলাদেশি বংশোদ্ভূত এই পরিচালক হলিউডে ২০০৬ সাল থেকে কাজ করছেন। ২৭ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে ‘মাসুদ রানা’র। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরও তিনটি প্রতিষ্ঠান এবং হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার লাইন।

তবে এ ব্যাপারে জাজের পক্ষ থেকে কোনও অফিসিয়াল বক্তব্য দেয়া হয়নি। জাজের একটি সূত্র থেকে জানা যায়, সিনেমার অন্যতম প্রযোজক যুক্তরাষ্ট্রের হলিউডের সিলভার লাইন শ্রদ্ধার সঙ্গে কথা বলেছেন। তারা এ ব্যাপারে ভালো বলতে পারবেন।

আরো পড়ুন:

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh