• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আত্মপ্রকাশ করছেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ আগস্ট ২০১৯, ০৫:১০
শ্রীলেখা মিত্র

কলকাতার গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। আবেদনময়ী শ্রীলেখা চলতি বছর মুক্তিপ্রাপ্ত তার ‘সোয়েটার’সিনেমার জন্য প্রশংসিত হয়েছেন।

ব্যক্তিগত জীবনে শ্রীলেখা কেমন? সেটা তার ভক্তরা কতটা জানেন? শ্রীলেখাকে নিয়ে আগ্রহ বা কৌতূহলের কোনও সীমা নেই। এবার তিনি জানালেন, খুব শিগগিরই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করতে চলেছেন। শ্রীলেখা মিত্রের এই ইউটিউব চ্যানেলের নাম ‘আমি শ্রীলেখা’। আগামী ৩০ আগস্ট বিকেল ৪টায় তার ইউটিউব চ্যানেল লঞ্চ করা হবে।

শ্রীলেখা বলেন, ‘আমি শ্রীলেখা’র প্রথম এপিসোড ইতিমধ্যেই শুট করা হয়ে গিয়েছে। এডিটিংয়ের কাজও শেষ। এখন শুধু দর্শককে দেখানোর অপেক্ষা। তবে এর জন্য ভক্তদের বেশি অপেক্ষা করতে হবে না। ৩০ আগস্টই মুক্তি পাবে প্রথম এপিসোড। শুভ সূচনার অনুষ্ঠানেই মুক্তি পাবে ‘আমি শ্রীলেখা’র প্রথম পর্ব।

জানা গেছে, তিনি মূলত গঠনমূলক কাজে ব্যবহার করতে চান তার চ্যানেলকে। আর সেখানে থাকবে শ্রীলেখার নিজের কথা। তিনি ঠিক যেমন মানুষ, তেমনভাবেই আত্মপ্রকাশ করবেন ‘আমি শ্রীলেখা’য়।

ফিল্ম ইন্ডাস্ট্রি তো বটেই, দর্শকরাও জানেন তিনি স্পষ্টবক্তা। সত্যি করা মুখের উপর বলতে তার বাধে না। এনিয়ে বারবার খবরে এসেছেন অভিনেত্রী। এছাড়া সময় আর সুযোগ পেলেই নতুন ট্যালেন্টের পাশে থেকেছেন তিনি। সেসবই উঠে আসবে এখানে। এছাড়া তার ফটোশুট, মজার ভিডিও, খাদ্য সংক্রান্ত ভিডিও পাওয়া যাবে চ্যানেলে। এমনকী অভিনেত্রীর শুটিংয়ের সময় ক্যামেরার পিছনের কর্মকাণ্ডও দেখা যাবে ‘আমি শ্রীলেখা’য়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীলেখার শেষ বছর ২০২৪!
X
Fresh