• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঢাকার মঞ্চ মাতাবেন স্করপিয়ন্স ব্যান্ড ও ইয়ান্নি অর্কেস্ট্রা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ আগস্ট ২০১৯, ১৭:১৩
স্করপিয়ন্স ব্যান্ড ও ইয়ান্নি অর্কেস্ট্রা

আগামী বছরের জানুয়ারিতে ঢাকার মঞ্চ মাতাবেন বিশ্বখ্যাত স্করপিয়ন্স ও ইয়ান্নি ব্যান্ড। এসকে করপোরেশনের আয়োজনে অনুষ্ঠিত হবে একটি লাইভ কনসার্ট। কনসার্টের মূল আকর্ষণ হিসেবে স্করপিয়ন্স ব্যান্ড ও মিউজিশিয়ান ইয়ান্নিকে নিয়ে আসা হবে। এই সহযোগিতা করছেন শাহরুখ খানের ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান রেডফক্স।

এসকে করপোরেশনের চেয়ারম্যান শেখ আবরারুল হক কাফি সম্রাট গণমাধ্যমকে জানান, ২০২০ সালের শুরুতে কনসার্টটি আয়োজন করতে যাচ্ছি। বিনামুল্যে এখানে প্রবেশ করা যাবে। মনে রাখার মতো একটি আয়োজন হবে বিশ্বসেরা ব্যান্ডদল স্করপিয়ন্স ও ইয়ান্নি মিউজিকের সঙ্গে। এই কনসার্টে বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরাও গান পরিবেশন করবেন।

জার্মানের বিখ্যাত গানের দল স্করপিয়ন্স মূলত হার্ড রক ধারার ব্যান্ড এটি। ১৯৬৫ সালে ব্যান্ডটির যাত্রা শুরু। দলটিতে বর্তমানে ৫ জন সদস্য আছেন। তারা হলেন রুডলফ শেঙ্কার, ম্যাথিয়াস জেবস, পাওয়েল ম্যাসিয়ওদা, ক্লাউস মেইনে, মিকি ডে।

এছাড়া বিশ্বের এক নম্বর হিসেবে পরিচিত অর্কেস্ট্রা ইয়ান্নি মিউজিক। জনপ্রিয় মিউজিশিয়ান ইয়ান্নিস ক্রিসোম্যালিস এটি পরিচালনা করেন। বিশ্বের অন্যতম সেরা মিউজিক কম্পোজার তিনি। তিনি বেহালা, বাঁশি, পিয়ানো, গিটার, কী বোর্ডসহ একাধিক বাদ্যযন্ত্রের মাধ্যমে দর্শক মাতাবেন।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh