• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ভারতে ট্যাক্সিচালকের হাতে মডেল খুন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ আগস্ট ২০১৯, ১৯:১৮
মডেল খুন ট্যাক্সিচালক গ্রেপ্তার

কলকাতার মেয়ে পূজা সিং দে-কে খুনের ঘটনায় এক ট্যাক্সিক্যাব চালককে গ্রেপ্তার করল বেঙ্গালুরু পুলিশ। টাকার লোভে এইচ এম নাগেশ নামে এক চালক পূজাকে খুন করেছে জানায় ভারতীয় পুলিশ।

নাগেশ তার অপরাধের কথাও স্বীকার করেছেন বলে জানায় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও জিনিউজ।

পুলিশ সূত্রের খবর, ৩০ জুলাই বিশেষ কাজে বেঙ্গালুরুতে গিয়েছিলেন কলকাতার মেয়ে পূজা। পেশায় সে মডেল। ৩০ জুলাই রাতে হোটেল থেকে বিমানবন্দরে যাওয়ার জন্য একটি ক্যাব বুক করেন পূজা। ৩১ জুলাই বিমান ধরে কলকাতায় ফেরার কথা ছিল তার। ভোর ৪টা ১৫ মিনিটে নাগেশের ক্যাবে ওঠেন পূজা। তবে তাকে বিমানবন্দরে না নিয়ে গিয়ে একটি ফাকা জায়গায় নিয়ে যান নাগেশ। তারপর ছিনতাইয়ের চেষ্টা করেন ওই ক্যাব চালক। তবে পূজা তাকে বাধা দিলে চালক লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে। যদিও পূজা অজ্ঞান হয়ে যাওয়ার পর তার কাছ থেকে ৫০০ রুপি ও মোবাইল ছাড়া আর কিছুই সে পায়নি। পরে পূজার জ্ঞান ফিরলে তাকে উপর এলোপাথাড়ি ছুরিকাঘাত করে নাগেশ। এমনকি পূজার ফোন থেকে তার স্বামীর ফোনে মেসেজ পাঠিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ চায় ওই চালক। পরে চালক পালিয়ে যান।

বিমানবন্দর সংলগ্ন এলাকায় পূজার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। প্রথমে পূজাকে পুলিশ শনাক্ত করতে পারেনি। পরে কলকাতায় দায়ের হওয়া পূজার স্বামী নিখোঁজ রিপোর্টের ভিত্তিতেই পূজাকে শনাক্ত করা হয়।

পূজার ইমেইলে অ্যাপ ক্যাবের বুকিং দেখে নাগেশকে গ্রেপ্তার করে বেঙ্গালুরু পুলিশ। অপরাধের কথা স্বীকার করেছে সে। নাগেশ পুলিশকে জানায়, ইএমআই দেয়ার টাকা জোগাড় করতে না পেরে সে এই অপরাধ করেছে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা ভারতের
১৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
ভারতীয় গ্র্যান্ডমাস্টারকে হারালেন বাংলাদেশের ফিদে মাস্টার নীড়
ইসরায়েলে ইরানের হামলা নিয়ে যা বলল ভারত
X
Fresh