logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

অহনার সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ আগস্ট ২০১৯, ১৪:৫০ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ১৫:১২
অহনা রহমান
অহনার ছবি তুলেছেন এ এইচ মুরাদ
অহনা রহমান। ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী তিনি। গেল কয়েক বছরে নিয়মিতভাবে বিভিন্ন ধারাবাহিক নাটকে দর্শক তাকে দেখেছেন। বরাবরই তার অভিনয় প্রশংসিত হয়েছে। বড় পর্দাতেও তার উপস্থিতি দেখা গেছে। ‘চাকরের প্রেম’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক তার। 

পরবর্তীতে ‘দুই পৃথিবী’ এবং ‘চোখের দেখা’ ছবিতে দেখা যায় তাকে। এরপর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেও সম্মতি দেননি অহনা। ফের ছোট পর্দায় নিয়মিত হয়েছেন তিনি।  

এই অভিনেত্রী একটি সিদ্ধান্ত নিয়েছেন। আর তা হলো গতানুগতিক কাজ থেকে দূরে থাকতে চান তিনি। সেক্ষেত্রে ধারাবাহিক নাটকে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন। অহনার ভাষ্য, ধারাবাহিকে গেল কয়েক  বছর টানা অভিনয় করে আসছি। এবার বিরতি নেব। প্রচার চলতি যে কয়টি ধারাবাহিক আছে এগুলোর শুটিং শেষ করব। এরপর নতুন ধারাবাহিকে আমাকে আর দেখা যাবে না। 

---------------------------------------------------------------------
আরও পড়ুন : হঠাৎ হাসপাতালে সারা
---------------------------------------------------------------------

কারণ হিসেবে এই অভিনেত্রী বলেন, ধারাবাহিক নাটকে এখন বৈচিত্র্য নেই। একই ধরনের গল্পে বারবার অভিনয় করতে হচ্ছে। একঘেয়েমি লাগে এসব নাটকে অভিনয় করতে। আগামী মাসের মধ্যে প্রচার চলতি ধারাবাহিকগুলোর শুটিং শেষ করব। আপাতত  খণ্ড নাটক ও ওয়েব সিরিজের দিকে মনোযোগ দিতে চাই। এখনও ওয়েব সিরিজে কাজ করা হয়নি। ওয়েব সিরিজে নিয়মিত কাজ করতে চাই। 

এম 

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়