logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

আবারও বাংলাদেশের সিনেমায় স্বস্তিকা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ আগস্ট ২০১৯, ১৭:১৭
স্বস্তিকা মুখার্জী
কলকাতার বাংলা সিনেমার আবেদনময়ী নায়িকা স্বস্তিকা মুখার্জী। একটা সময় টালিউডের বাণিজ্যিক সিনেমায় নিয়মিত কাজ করেছেন। ২০০৯ সালে স্বস্তিকা ‘সবার উপরে তুমি’ নামে বাংলাদেশ-ভারতের একটি যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছিলেন। তার নায়ক ছিলেন শাকিব খান।

বর্তমানে কলকাতার ভিন্ন ঘরানার সিনেমায় অভিনয় করছেন স্বস্তিকা। বাণিজ্যিক সিনেমার জগত থেকে অনেক আগেই নিজেকে গুটিয়ে নিয়েছেন। এছাড়া ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। হাল সময়ে স্বস্তিকাকে বেশির ভাগ সিনেমাতেই খোলামেলা দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে।

এবার সেই স্বস্তিকাকে নিয়েই সিনেমা বানাতে চাইছেন নাট্যনির্মাতা পারভেজ আমিন। এই নির্মাতা সম্প্রতি কলকাতায় স্বস্তিকার সঙ্গে আলোচনা করে দেশে ফিরেছেন। সবকিছু ঠিক থাকলে আসছে জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে। এখন কলকাতায় ছবির স্ক্রিপ্টের কাজ চলছে। তবে স্বস্তিকাকে এখনও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করেননি নির্মাতা। আপাতত এই অভিনেত্রী গল্প পছন্দ করেছেন। এমনটাই জানিয়েছেন নির্মাতা।

এদিকে গেল কয়েক বছর ধরেই বাংলাদেশের বিভিন্ন নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান কলকাতার বিভিন্ন নায়ক-নায়িকা নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিয়েছেন। সেসব সংবাদ গণমাধ্যমেও প্রকাশ হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত সেই সিনেমার বেশির ভাগই নির্মাণ হয়নি। অনেকেই নিজেদের আলোচনায় রাখতে পশ্চিমবঙ্গের শিল্পীদের নিয়ে কাজের ঘোষণা দিয়েছেন। এমন অবস্থায় দর্শকরাও এধরনের খবরে বিরক্ত। ফলে সিনেমা মুক্তি না দেয়া পর্যন্ত কেউই তা বিশ্বাস করতে চাইছেন না। 

এম  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়