logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

গুজব ছড়াচ্ছেন শ্রদ্ধা!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ আগস্ট ২০১৯, ২০:৪৪ | আপডেট : ২৩ আগস্ট ২০১৯, ২০:৫২
গুজব ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুর
আর মাত্র সপ্তাহখানেক পর মুক্তি পাবে ‘সাহো’ ছবিটি।  ৩০ আগস্ট ভারত জুড়ে হিন্দি, তামিল, তেলুগু ও মালায়লাম- এই চার ভাষায় মুক্তি পাবে ‘সাহো’। ইতোমধ্যে ছবির প্রচারে নেমেছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর। ছবির কাজ শুরুর পর থেকে বিভিন্ন সময় নানা আলোচনা ও সমালোচনা শোনা গিয়েছিল।

শোনা যাচ্ছে এই ছবির জন্য নাকি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ‘বাহুবলী’ অভিনেতা। ৩৫০ কোটি রুপি বাজেটের এই ছবিতে নায়িকার পারিশ্রমিক নাকি সাত কোটি রুপি।

তবে ভারতীয় প্রথম শ্রেণির এক সংবাদ মাধ্যম দাবি করেছে, ৭ কোটি নয় এই ছবির জন্য ৩ কোটি টাকা দেওয়া হয়েছে শ্রদ্ধাকে। ৭ কোটি টাকা পারিশ্রমিক পাওয়ার বিষয়টি গুজব। বলিউডে নিজের কদর বাড়াতে পারিশ্রমিক বাড়িয়ে বলছেন ‘আশিকি টু’ খ্যাত নায়িকা।

পরিচালক সুজিত ‘সাহো’ ছবির জন্য প্রথমে বেছে নিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তিনি এই ছবির জন্য ৫ কোটি রুপি চেয়েছিলেন বলে জানা যায়। তবে ছবির নির্মাতারা ক্যাটরিনাকে ৫ কোটি রুপি পারিশ্রমিক দিতে সম্মত না হওয়ায় তার স্থানে তিন কোটি রুপি দিয়ে শ্রদ্ধাকে নিয়েছেন।

বলিউডে গুঞ্জন চলছে,  শ্রদ্ধার পারিশ্রমিক নিয়ে যে চর্চা চলছে তা ইচ্ছাকৃত ঘটানো। শ্রদ্ধা এত টাকা নিয়ে কাজ করেছেন, এটা দেখিয়েই বলিউডে নিজের পারিশ্রমিক বাড়াতে চাইছেন তিনি। এটা প্রচার ছাড়া আর কিছুই নয়। বলিউডের তুলনায় তেলুগু ছবিতে অনেক কম টাকায় নায়িকাদের কাজ দেওয়া হয়। অনেকেই বলছেন, এই ধরনের গুজব রটালে দক্ষিণী ও বলিউড ইন্ডাস্ট্রির জন্য ভালো কিছু হবে না।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়