• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

তৌসিফ-পিয়ার 'বাইসাইকেল প্রেম'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জানুয়ারি ২০১৭, ১৭:৩৭

বাবার বদলির কারণে ঢাকায় চলে আসেন পিকলু। তিনি মিশুক স্বভাবের হওয়ায় খুব সহজেই বন্ধু জুটিয়ে ফেলেন। তাইতো এলাকার সমবয়সী শাহান ও তম্ময়ের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। তারা একটি সাইক্লিং গ্রুপ করেন। কিন্তু ঝামেলা দেখা দেয় পাশের এলাকার মুন ও তার গ্রুপ নিয়ে। মুনের স্বভাব অন্যদের ক্ষেপানো, উত্যক্ত করা। তবে পিকলু মুনের ভয়ে পিছপা হতে নারাজ! সে নানাভাবে মুনকে শায়েস্তার পরিকল্পনা করতে থাকে।

শুরু হয় গ্যাং এ সদস্য বাড়ানোর প্রক্রিয়া। যত ইনোভেটিভ আইডিয়া যত ধরনের পরিকল্পনা সব পিকলু করায় সে হয়ে ওঠে গ্রুপের অঘোষিত দলনেতা। শুরু হয় সাইক্লিং। ভালোই চলছিল।

একদিন কলেজ থেকে ফেরার পথে একটি মেয়েকে ভলো লেগে যায় পিকলুর। পিছু নিয়ে যেতে যেতে দেখে মেয়েটি মুনদের এলাকায় গিয়েছে। পিকলুও যায়, পিকলুকে ওরা দেখতে পেয়ে ধাওয়া করে। সে যাত্রায় পিকলু পালিয়ে বাঁচে। খোঁজ নিয়ে জানতে পারে মেয়েটির নাম তৃণা। মেয়েটি ওই এলাকাতেই থাকে। এরপর পথে ঘাটে নানা জায়গায় মেয়েটিকে দেখে। ওর কলেজের সামনে দাঁড়িয়ে থাকে। সম্পর্ক আস্তে আস্তে গাঢ় হতে থাকে।

এবং তারপর কাহিনি কোন দিকে মোড় নেয়, জানার জন্য চোখ রাখতে হবে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভি পর্দায়।

ডাবর আমলা নিবেদিত ‘মানডে নাইট সুপার ড্রামা’র এ সপ্তাহের আয়োজনে থাকছে নাটক ‘বাইসাইকেল প্রেম।’ আবদুল্লাহ মাহফুজ অভি’র রচনা ও চিত্রনাট্য এবং বিশ্বজিত দত্ত ও প্রীতিত্তের পরিচালনায় নাটকটি প্রচার হবে ৯ জানুয়ারি (সোমবার) রাত ৮টা ১০ মিনিটে আরটিভি'তে।

অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, পিয়া বিপাশা, তামিম মৃধা, সামিহা খান, জাকি, মাহাবুব। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। ‘বাইসাইকেল প্রেম’নাটকটি প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।

এইচএম/এসজেড

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh