• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বলিউডে মম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৯, ১৫:০৮
জাকিয়া বারী মম
জাকিয়া বারী মম। ফাইল ছবি

জাকিয়া বারী মম। ছোট পর্দার পরিচিত মুখ হলেও কাজ করেছেন বেশ কয়েকটি সিনেমায়। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এবার মেধা ও অভিনয় দক্ষতা দিয়ে স্থান করেন নিলেন বলিউডে। ছবির নাম ‘ম্যাক্স কি গান’। ছবির গল্প একটু অন্যরকম। কোটিপতি ম্যাক্স মনে করেন অর্থের জোর থাকলে জয় করা যায় অনেক কিছু। এমনকি তার মৃত ভাইকেও নাকি ফিরিয়ে আনা সম্ভব। সেখান থেকেই একের পর এক নারকীয় হত্যাকাণ্ডে মেতে ওঠে ম্যাক্স। এরকমই ঘটনা নিয়ে এগিয়ে যাবে সিনেমার গল্প। এই ছবিটি পরিচালনা করছেন সমীর খান। ছবিতে মম একজন সিবিআই অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। মমর সঙ্গে এই ছবিতে আরও আছে সোনম ম্যাকি পেনজোর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে ও অমিতা নানজিয়া।

ছবি প্রসঙ্গে মম বলেন, এই মুহূর্তে আমি ভুটানে আছি ছবির শুটের জন্য। ২৩ আগস্ট পর্যন্ত শুটিং চলবে এখানে। খুব ভালো গল্পের ছবি হচ্ছে। আশা করছি সবার ভালো লাগবে।

ইতোমধ্যে মমকে নিয়ে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমও এ বিষয়ে সংবাদ প্রকাশ করেছে। বলিউড ভক্ত অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

২০১৭ সালে হিন্দি ছবিতে মম’র চুক্তিবদ্ধ হওয়ার খবর গণমাধ্যমে আসে। ছবির নাম ছিল ‘নোমান খান দ্য লিজেন্ড’। নির্মাতার নাম ফয়সাল সাইফ। কিন্তু নানা কারণে এই ছবির কাজ এগোয়নি। সামির খান নামের একজন নির্মাতার হাত ধরে ‘ম্যাক্স কি গান’ ছবিতে কাজ করছেন মম। ফয়সাল সাইফ এখানে সহকারী প্রযোজক।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকা উত্তোলনের সময় পকেটে হাত, অধ্যক্ষের ছবি ভাইরাল
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
মস্কোর কনসার্টে হামলাকারীদের ছবি প্রকাশ করল আইএস
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
X
Fresh