কেন দশ কোটি রুপির বিজ্ঞাপনের অফার ফেরালেন শিল্পা?

প্রকাশ | ১৮ আগস্ট ২০১৯, ১২:১০ | আপডেট: ১৮ আগস্ট ২০১৯, ১৪:৪০

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
অভিনেত্রী শিল্পা শেঠি

মেধা, গুণ আর অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে অন্যরকম স্থান তৈরি করেছেন অভিনেত্রী শিল্পা শেঠি। বলি মহলে তার ফিটনেস নিয়েও যথেষ্ট সুনাম আছে। তার এই ফিটনেসের রহস্য জানার জন্যে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা মুখ উঁচিয়ে থাকেন। আর এই সুযোগ কাজে লাগাতে চায় কিছু কোম্পানি। ফিটনেস সম্পর্কিত বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে অভিনেত্রীকে ব্যবহার করতে চায়। এজন্যে মোটা অঙ্কের রুপির অফার পান শিল্পা।

সম্প্রতি একটি আয়ুর্বেদ কোম্পানির ‘স্লিমিং পিল’-এর ১০ কোটি রুপির বিজ্ঞাপনের অফার পান শিল্পা। কিন্তু সেই অফার ফিরিয়ে দেন অভিনেত্রী।

তবে কেন এই লোভনীয় অফার ছাড়লেন সে বিষয়ে শিল্পা বলেন,  যে জিনিসে বিশ্বাস নেই, তার বিজ্ঞাপন করতে পারব না। খুব কম সময়ে রোগা হওয়ার জন্য স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, শরীর সুস্থ রাখতে সুষম ডায়েট ও সঠিক রুটিন মেনে চলার থেকে ভালো কিছু হতে পারে না।

কিছুদিন আগে সুস্বাস্থ্য বজায় রাখতে ‘ওয়ার্ক আউট’ অ্যাপ চালু করেন শিল্পা। ইনস্টাগ্রাম, ফেসবুকে তার ফিটনেস ধরে রাখার মন্ত্র জানান অভিনেত্রী।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হৃত্বিক!
-------------------------------------------------------------------

স্থূলতা মানেই খাপছাড়া, বিসদৃশ এমন ধারণা সমাজে প্রচলিত। মোটা হওয়া যেন অন্যায় হয়ে দাঁড়িয়েছে। এই ধারণাকে প্রশ্রয় দিয়ে এসেছে বাজারে চালু ওই রোগা হওয়ার পিলগুলো আসলেই মানুষের মাঝে বিভেদ তৈরি করছে। বিষয়গুলো উপলদ্ধি করেও বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দেন অভিনেত্রী। কেননা অভিনেত্রী বিদ্যা বালান, অক্ষয় কুমার, অর্জুন কাপূর, সোনাক্ষি সিনহার মতো অভিনেতাদেরও তিনি বডি শেমিংয়ের শিকার হতে দেখেছেন।

একটু নিয়ম মেনে চললেই যে সুস্থ থাকা যায়, কেমিক্যাল যুক্ত কোনও স্লিমিং পিলের দরকার হয় না সে বার্তাই দিলেন শিল্পা শেঠি।

জিএ