কেন ৪০০ জনকে সোনার আংটি উপহার দিলেন বিজয়?

প্রকাশ | ১৭ আগস্ট ২০১৯, ১৫:৪৭ | আপডেট: ১৭ আগস্ট ২০১৯, ১৬:২৯

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
জোসেফ বিজয় চন্দশেখর

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা বিজয়। অ্যাকশন ঘরানার সিনেমায় তাকে বেশ মানায়।  অভিনয় দক্ষতা দিয়ে ভারতীয় উপমহাদেশে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন। তার মুল নাম জোসেফ বিজয় চন্দশেখর। দশ বছর বয়স থেকে অভিনয় শুরু করে আজ পর্যন্ত অনেকগুলো সিনেমায় দেখিয়েছেন দক্ষতা। এখন পর্যন্ত ৬২টি ছবির মুল ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পেয়ছেন বেশ কিছু পুরস্কার। তৈরি করেছেন অগণিত ভক্ত।

বিজয়ের ব্যবহারে মুগ্ধ তার সহকর্মীরা। প্রায়ই সময় তার প্রশংসা শোনা যায়। এবার নতুন একটি কাণ্ড ঘটিয়েছেন অভিনেতা। সম্প্রতি শেষ করেছেন তার ‘বিজিল’ ছবির শুটিং। আর শুটিংয়ের শেষ দিন সবাইকে সোনার আংটি উপহার দিয়ে চমক দিয়েছেন বিজয়। এই ছবির সঙ্গে যুক্ত প্রায় ৪০০ জনকে বিশেষভাবে তৈরি বিজিল ছবির নাম লেখা আংটি উপহার দিয়েছেন তিনি। এছাড়া এই ছবিতে ফুটবলারের চরিত্র আছে। যারা এই ছবিতে ফুটবলারের ভূমিকায় অভিনয় করেছেন সবাইকে সই করা ফুটবলও উপহার দিয়েছেন বিজয়। বিজয়ের কাছ থেকে উপহার পেয়ে প্রত্যেকেই খুশি। বিজয়ের অনুরাগীরাও তার এই সুন্দর আচরণের প্রশংসা করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ বছরের অক্টোবরে ‘বিজিল’ মুক্তি পাওয়ার কথা। বিজয় ছাড়াও এতে অভিনয় করেছেন নয়নতারা, জ্যাকি শ্রফ। বিজয়কে এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে। মূল চরিত্র একজন ফুটবল কোচের যিনি প্রিয় বন্ধুর মৃত্যুর বদলা নিতে চান।

আরও পড়ুন :

জিএ