logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

নায়ক যখন নায়িকার ভূমিকায়! (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ আগস্ট ২০১৯, ১১:৩১ | আপডেট : ১৩ আগস্ট ২০১৯, ১২:৩৭
এবার ভিন্নধর্মী চরিত্রে পর্দায় আসছেন আয়ুষ্মান খুরানা। প্রতিভাবান এই অভিনেতা ‘ড্রিমগার্ল’ছবির ট্রেলার দিয়ে নজর কেড়েছেন সবার। ‘ভিকি ডোনার’ খ্যাত আয়ুষ্মান খুরানা নতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন। 

একটা সময় মহিলারা রঙ্গমঞ্চে উঠতে পারতেন না। তখন পুরুষরা মহিলা সেজে অভিনয় করতেন। এখনও অনেক জায়গায় এমন রীতি প্রচলিত রয়েছে। কিন্তু যদি মহিলা সাজা কোনও পুরুষের প্রেমে কেউ পড়ে যায়, তবে কেমন হয় তার জীবন? ‘ড্রিমগার্ল’ছবিতে এই গল্পটি উঠে এসেছে। 

প্রকাশিত ট্রেলারে দেখা যায়, আয়ুষ্মান পাড়ার যাত্রাপালায় সীতার ভূমিকায় অভিনয় করেন। এজন্য পাড়ায় তার অনেক কদর। কিন্তু তার বাবা ছেলের এসব কর্মকাণ্ড মেনে নিতে পারেন না। এ নিয়ে আয়ুষ্মানের কোনও মাথা ব্যথা নেই। এদিকে যাত্রাপালায় অভিনয়ে যা উপার্জন তা দিয়ে কিছু হয় না।

ফলে তার একটি চাকরির দরকার। চাকরি জুটিয়েও নেন আয়ুষ্মান। সেটিও অদ্ভুত রকমের। মহিলার গলায় কথা বলতে হয় তাকে। এজন্য পূজা নাম বাছাই করে নেন তিনি। মানুষদের কলসেন্টার থেকে পূজা নামেই ফোন করেন।  এদিকে পূজার প্রেমে মজেছেন সবাই। তাকে বিয়ে করার জন্য পাগল মানুষজন। এ নিয়ে বেশ বিপাকে পড়েন নায়ক। 

ছবিতে আয়ুষ্মানের নায়িকা হিসেবে আছেন নুসরাত বারুচা। ‘ড্রিমগার্ল’ পরিচালনা করেছেন রাজ শাণ্ডিল্য। আসছে ১৩ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। 

আরও পড়ুন 

এম

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়