মডেলিং জগতে আজম খান

প্রকাশ | ১১ আগস্ট ২০১৯, ১৫:৩২ | আপডেট: ১১ আগস্ট ২০১৯, ১৭:০৩

আরটিভি অনলাইন রিপোর্ট

চার বছর আগে শখ থেকে যখন শোবিজে অভিনয় করতে এসেছিলাম তখনও ভাবিনি একদিন আমি মডেলিং করব। অভিনয় শুরু করেছিলাম নাটক দিয়ে, তারপর টেলিফিল্ম,  ধারাবাহিক, মিউজিক ভিডিও আর সবশেষে একটা চলচ্চিত্রেও কাজ করার আমন্ত্রণ পেলাম। বাকি ছিল শুধু মডেলিং করা। কথাগুলো বলছিলেন আজম খান।

মডেল হবার পেছনের গল্প জানতে চাইলে তিনি বলেন, মনে মনে ভাবছিলাম সুযোগ পেলে আর ভালো প্রডাক্ট এবং ভালো গল্প পেলে বিজ্ঞাপণ করব। কারণ ভালো নির্মাতার বানানো ভালো যে কোনও বিজ্ঞাপণ সারাদিনই কোনও না কোনও মানুষের চোখে পড়ে। এড়িয়ে যাওয়ার সুযোগ থাকে না। গত বছর হঠাৎ করেই প্রথম সুযোগ পেলাম একটি রিয়েল এস্টেট’র বিজ্ঞাপণে। তারপর এই এক বছরে প্রায় কুড়িটি ব্র্যান্ডের হয়ে কাজ করেছি আমি।

এসব ব্র্যান্ডের মধ্যে রয়েছে গাড়ি, বেভারেজ, ড্রিংকিং ওয়াটার, ফার্মাসিউটিক্যাল, ম্যাচ মেকিং, ইলেক্ট্রনিক্স, মোবাইল অপারেটর, লাইফ ইন্সুরেন্স, জেনারেল লাইফ ইন্সুরেন্স, ফুল ক্রিম মিল্ক পাউডার, জুতা, সিমেন্ট, সিরামিক্স, দুগ্ধজাত পণ্য, মশলা, প্লাস্টিকজাত পণ্য এবং সরকারের রাইট টু ইনফরমেশন। 

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ‘মারদানি ২’ নিয়ে আসছেন রানী
---------------------------------------------------------------------

নতুন কাজের প্রসঙ্গে আজম খান বলেন, এই ঈদে দুটি টিভি কমার্শিয়াল এর কাজ করেছি আমি। আসাদ জেড খানের পরিচালনায় দেশের একটি শীর্ষ স্থানীয় সিমেন্ট কোম্পানির টিভি বিজ্ঞাপনের শুটিং হয়েছে দেশের দক্ষিণাঞ্চলে। আর দ্বিতীয় টিভি বিজ্ঞাপনটি ছিল একটি ফুল ক্রিম মিল্ক পাউডারের। এই টিভিসি পরিচালনা করেছেন আশফাক উজ্জামান বিপুল। সম্প্রতি অনলাইন মিডিয়ার জন্য একটি ইন্সুরেন্স কোম্পানির বিজ্ঞাপণ করেছি আমি। এই ওভিসি পরিচালনা করেছেন রাসেল জায়েদী। এই তিনটি বিজ্ঞাপন খুব শিগগিরই দর্শকরা দেখার সুযোগ পাবে টিভি আর অনলাইনে। 

এম