• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদের ছবির প্রচারণা নেই কেন?

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ০৮ আগস্ট ২০১৯, ১৩:০৪
ঈদ সিনেমার হালচাল

ঈদ উল আজহার আর মাত্র তিনদিন বাকি। চলচ্চিত্র প্রদর্শক সমিতির তথ্য মতে এবার ঈদে ৩ টি ছবি মুক্তি পাবে। এর মধ্যে আলোচনায় আছে শাকিব খান-বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ও ববি-রোশানের ‘বেপরোয়া’ ছবি দুটি। অন্যদিকে ‘ভালোবাসার জ্বালা’ নামে আরও একটি ছবি মুক্তি পাবে ঈদে।

এদিকে সারাদেশে বন্যা ও ডেঙ্গুর কারণে ছবি সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রচারণায় খুব একটা দেখা যাচ্ছে না। জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি নিয়ে শাকিব খানের ফেসবুক ফ্যানপেজে বেশ কিছু পোস্ট করা হয়েছে। এছাড়া নায়ক কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানেও ছবিটি নিয়ে কথা বলবেন বলে জানিয়েছেন।

যদিও শাকিব খানের বিরুদ্ধে এক ধরনের অভিযোগ আছে তিনি নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে অন্য প্রযোজকের ছবির খুব একটা প্রচারণা অংশ নেন। গেল ঈদে শাকিব খানের দুটি ছবি মুক্তি পায়। এর মধ্যে নায়কের প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি নিয়ে ব্যাপক প্রচারণায় দেখা যায়। কিন্তু ‘নোলক’র প্রচারণায় কোথাও দেখা যায়নি তাকে। ছবির নায়িকা ববি নোলক’র জন্য একাই প্রচারণা চালিয়েছিলেন সেসময়।

এবারের ঈদে ববি ‘বেপরোয়া’ ছবি নিয়ে আসছেন। হঠাৎ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পড়েছেন এই চিত্রনায়িকা। ফলে ছবির প্রচারণায় অংশ নিতে পারছেন না তিনি। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। দুই ছবির প্রযোজকদের দেয়া তথ্যমতে ঈদে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ১৫০ এবং ‘বেপরোয়া’ ৮০ হলে মুক্তির সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে নবাগত দুই নায়ক-নায়িকা শাকিল খান ও অর্পা অভিনীত ‘ভালোবাসার জ্বালা’ অল্প সংখ্যক সিনেমা হলের মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক বশির আহমেদ। তিনি আরটিভি অনলাইনকে বলেন, দীর্ঘদিন পর ঢালিউডে সাপের কাহিনি নিয়ে ছবি নির্মিত হলো। গ্রাম বাংলার দর্শকের জন্য ছবিটি বানিয়েছি। কিন্তু ডেঙ্গু এবং বন্যার কারণে মানুষের মনে শান্তি নেই। তাই ছবির প্রচার-প্রচারণাও সেভাবে করছি না।

প্রদর্শক সমিতির তথ্যমতে অনেক এলাকায় বন্যার কারণে সিনেমা হল হয়তো বন্ধ থাকবে। ফলে মৌসুমি সিনেমা হল যেগুলোতে বিভিন্ন উৎসবে সিনেমা প্রদর্শিত হয় সেসব হল বন্ধই থাকবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
‘সাকিবের উপস্থিতিতে দলে প্রশান্তি আসে’ 
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
X
Fresh