• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এবার আসছেন ‘দেবদাস’ আসিফ!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ আগস্ট ২০১৯, ১২:০৬

আসিফ আকবর মানেই চমক। বাংলা গানের যুবরাজ গানের পাশাপাশি মডেল বা অভিনয়ের মাধ্যমেও দর্শকের মনজয় করেছেন। নিজের গানে নিজেই অভিনয় করে থাকেন আসিফ। কারণ তার ভক্তরা প্রিয় শিল্পীকে অভিনয়ে দেখতে পছন্দ করেন। ফলে প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও তাদের মিউজিক ভিডিও বা মিউজিক্যাল ফিল্মে এই তারকার উপস্থিতি রাখেন।

এরই ধারাবাহিকতায় এবার ‘দেবদাস’ রূপে হাজির হচ্ছেন আসিফ। ‘দেবদাস’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজিব আহমেদ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

এদিকে ফেসবুকে আসিফ আকবর ‘দেবদাস’ গানের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। তার গেটাপ দেখে অনেকে হয়তো গুলিয়ে ফেলছেন, এটাকি তাহলে শরৎচন্দ্রের বিখ্যাত চরিত্র দেবদাসের আদলে নির্মিত কোনও মিউজিক ভিডিও? মোটেও না। গানের শিরোনাম ‘দেবদাস’ ।

এই গানে যুবরাজ তার প্রিয়াকে এমনভাবে ভালোবাসতে বলেছেন, যা দেখে দেবদাস অবাক হবে, হাসবে।

গানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দুই/একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’ এর আদলে গেটাপ নিয়েছেন আসিফ আকবর। এমনটাই জানালেন, নির্মাতা চন্দন রায় চৌধুরী। এই গানের ভিডিওতে আসিফ আকবরের সঙ্গে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকেও।

আসিফ আকবর জানালেন, ‘দেবদাস’ প্রেমের আবেদনময়ী গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘দেবদাস’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানের ভিডিওতে একাধিক গেটাপে হাজির হয়েছি, যা আসিফিয়ানদের ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে ঈদ উল আজহার বিশেষ আয়োজনে আগামী ১০ আগস্ট তাদের ইউটিউবে প্রকাশ হবে ‘দেবদাস’ গানের ভিডিও।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক যুগ পর ভোট দিলেন আসিফ আকবর
রিটেন পাসের ১৫ বছর পর বিসিএসের ভাইভায় ডাক পেলেন দেবদাস
X
Fresh