• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কেন ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন মিমি?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ আগস্ট ২০১৯, ১৬:৪০
টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ইনস্টাগ্রাম
মিমি চক্রবর্তী

টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম আইডি থেকে আপাতত বিদায় নিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে সে কথা নিজেই জানান অভিনেত্রী। তিনি লেখেন, কিছুদিনের জন্য ইনস্টাগ্রাম থেকে বিদায় নিচ্ছি। শারীরিক সমস্যাগুলোর দিকে একটু নজর দিতে হবে। দ্রুত ফিরে আসব। ভালোবাসা সবাইকে।

সাংসদ হওয়ার পর থেকে সংসদীয় আসন ও লোকসভার অধিবেশন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছে অভিনেত্রী। এরই মধ্যে নিজের সিনেমা নিয়েও কথা এগিয়েছেন তিনি। প্রোডাকশন হাউসও খোলার কথা চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় মিমি। প্রতিনিয়ত নিজের কার্যক্রম শেয়ার করেন তিনি এমনকি প্রথম দিন সংসদে যেয়ে বন্ধু অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে ছবি তুলে শেয়ার করেতে ভোলেননি তিনি।

সাংসদ হওয়ার পর নুসরাত জাহানের বিয়েতে বোদরুম উড়ে গিয়েছিলেন মিমি। এরপর গিয়েছিলেন দিল্লিতে শপথ নিতে। কলকাতা, দিল্লি, নির্বাচনী এলাকা ঘুরে দেখা অনেক ধকল গেছে বিগত কয়েক মাসে। সেকারণে বোধহয় শরীরের দিকে খেয়াল রাখতে পারেননি মিমি। তাইতো বেশ কিছুদিনের বিরতি চাচ্ছেন।

মিমি আগেই বলেছিল, শরীর ঠিক না রাখলে কোনও কাজই করতে পারব না। এজন্য কম বিতর্কে পড়তে হয়নি। ভোটের প্রচারে হাতে গ্লাফস পরেছিলেন তিনি। আর সেই অবস্থায় হাত মিলিয়েছিলেন সাধারণ মানুষের সঙ্গে। যা নিয়ে তোলপাড় হয়েছিল। পরে অবশ্য নিজেই কারণটা জানিয়েছিলেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
জিতেও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় লিভারপুলের
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh