• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দিনে অন্তত ১০ বার কাঁদতাম: পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ আগস্ট ২০১৯, ১৪:২৪
বলিউড অভিনেত্রী  পরিণীতি চোপড়া খারাপ সময়
পরিণীতি চোপড়া

বেশ কিছুদিন আগে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া স্বীকার করেছিলেন যে হৃদয় ভাঙার যন্ত্রণায় এক সময় তিনি অস্থির ছিলেন। সেই সময়টা ছিল তার জীবনের অন্যতম কঠিন অধ্যায়। তবে কে তার সাবেক প্রেমিক সে সম্পর্কে কিছু বলেননি ৩০ বছর বয়সী অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, হৃদয় ভাঙার কারণে জীবন জগাখিচুড়ী হয়ে যায়। এটাই আমার জীবনের সবচেয়ে খারাপ সময় ছিল। এর আগে আমি কোনও প্রত্যাখ্যান দেখিনি। জীবনের কঠিন অবস্থা থেকে মুক্তি পেয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ।

এবার জীবনের আরও একটি খারাপ সময়ের কথা বললেন অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়- পরিণীতি বলেন, ২০১৪ সালের শেষ এবং ২০১৫ সাল আমার খুব খারাপ সময় কেটেছিল। আমার দুটি ছবি ‘কিল দিল’ ও ‘দাওয়াত-ই-ইশক’ কোনও খুশির বার্তা দিতে পারিনি। হঠাৎ খেয়াল করলাম হাতে টাকা নেই। তখন ছিল প্রেম ভাঙার যন্ত্রণা, অন্যদিকে নিজের বাড়ি কেনায় অনেক টাকা খরচ হয়। জীবনে ইতিবাচক কিছুই ছিল না। খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিলাম। কারও সঙ্গে কথাও বলতাম না, দেখা করতাম না। সারাদিন নিজেকে ঘরবন্দি রাখতাম। টিভি দেখতাম আর ঘুমাতাম। আমার অবস্থা ছিল কিছুটা জম্বির মতো। হতাশ ছিলাম। বার বার অসুখে পড়ছিলাম। ৬ মাস মিডিয়ার থেকে নিজেকে দূরে রেখেছিলাম। দিনে অন্তত ১০ বার কাঁদতাম।’

তবে সময়ের ভাগ্যের চাকা ঘুরতে বেশি সময় লাগেনি। ২০১৬ সাল থেকে পরিবর্তন আসে।

জিএ/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আত্মহত্যার হুমকি অভিনেত্রীর
ভোটে জিতলেই অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা
শিশুর জীবন বাঁচাতে যা করলেন অভিনেতা সোনু
রওশন জামিল: পর্দা কাঁপানো খল অভিনেত্রী
X
Fresh