• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

পারিবারিক দ্বন্দ্বে নিশো-মেহজাবিনের প্রেম!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ আগস্ট ২০১৯, ১৮:৩১
জুঁই? একটু তোকে ছুঁই?

একান্নবর্তী পরিবারের খুব চটপটে মেয়ে জুঁই। একই পাড়ার সহজ-সরল ছেলে সাফায়েতের সঙ্গে কাঁচামিঠা প্রেম তার। তবে সাফায়েতের মা জুঁইয়ের পরিবারকে একেবারেই পছন্দ করে না। জুঁইকে ছেলের বউ বানানো চিন্তাও করতে পারেন না তিনি।

এদিকে একই অবস্থা জুঁয়ের পরিবারের। সাফায়েতের মতো ছেলেকে জুঁই বিয়ে করবে এটা স্বপ্নেও ভাবতে পারে না তার বাপ-চাচারা। একদিন বিয়ে করার উদ্দেশ্যে হঠাৎ জুঁই আর সাফায়েত পালিয়ে যায়। কিন্তু তারা বিয়ে না করেই বাড়িতে ফিরে আসেন। তবে ফিরে এসে দেখেন পরিস্থিতি ভিন্ন। জুঁইয়ের অভাবে তাদের পুরো পরিবার অসুস্থ হয়ে পড়েছে। আর সাফায়েতের মা সবার সেবা করছেন! এরপর নানা ঘটনা প্রবাহের মধ্যদিয়ে এগিয়ে গেছে ‘জুঁই? একটু তোকে ছুঁই?’ নাটকের দৃশ্য।

টানটান উত্তেজনাপূর্ণ গল্পের এ নাটকের দৃশ্য ধারণের কাজ এরই মধ্যে সম্পূর্ণ হয়েছে। এস এস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটিতে জুঁইয়ের চরিত্রটি রূপদান করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী আর সাফায়েতের চরিত্রে দেখা যাবে অভিনেতা আফরান নিশোকে। রাজীব আহমেদ রচনায় নাটকটি নির্মাণ করেছেন রুবেল হোসেন।

----------------------------------------------------------------------------------------
আরো পড়ুন: কিরণের ‘ভালোবাসা নাই রে’
---------------------------------------------------------------------------------------

‘জুঁই? একটু তোকে ছুঁই?’ নাটকে নিশো ও মেহজাবিন ছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে মনিরা মিঠু ও মাহামুদুন নবীসহ অনেককে। আসছে ঈদ উল আজহায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে। পাশাপাশি এস এস এন্টারটেইনমেন্ট ইউটিউবে চ্যানেল অবমুক্ত করা হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh