• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ঈদে নাগরিকের পর্দায় যা থাকছে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ আগস্ট ২০১৯, ১৫:০৮
নাগরিক টেলিভিশন

ঈদ আনন্দে সাত দিনের বিশেষ আয়োজন সাজিয়েছে নাগরিক টেলিভিশন। আয়োজনে রয়েছে ৫টি ধারাবাহিক, ১৫টি সিঙ্গেল নাটক, ১৪টি সিনেমা। এছাড়া সপ্তাহব্যাপী এই আয়োজনে প্রতিদিন রাত ১১টা ২০ মিনিটে সরাসরি থাকছে ‘গানের মেলা’।

গানের মেলায় ঈদের দিন গান পরিবেশন করবেন আঁখি আলমগীর, পরের দিন মমতাজ, তৃতীয় দিন ব্যান্ড ‘অবসকিওর’, চতুর্থ দিন শফি মন্ডল ও লায়লা, পঞ্চম দিন মুজিব পরদেশী, ষষ্ঠ দিন অপু ও লুইপা এবং সপ্তম দিন ন্যান্সি।

ঈদ ধারাবাহিক ৫টি হলো যথাক্রমে ‘বোকা জামাই’, ‘বাকীর নাম ফাঁকি’, ‘এক্সফেল ফয়েজ’, ‘মিস্টার হেলান ম্যান’, ‘তিন রাস্তার ভূত’। এর মধ্যে ‘বোকা জামাই’ চলবে ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ৬টা ৪০ পর্যন্ত। রচনা লিটু সাখাওয়াত, পরিচালনা: এসএম শাহীন। অভিনয়ে-সাজু খাদেম, আরফান আহমদে, অর্পণা প্রমুখ।

----------------------------------------------------------------------------------------
আরো পড়ুন: ঈদে যে দশটি গান গাইবেন মাহফুজুর রহমান
----------------------------------------------------------------------------------------

‘বাকীর নাম ফাঁকি’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতি দিন সন্ধ্যা ৬টা ৪০ থেকে ৭টা ২০ পর্যন্ত। রচনা ও পরিচালনা সোহাগ কাজী। অভিনয়ে- মীর সাব্বির, অহনা, অলিউল হক রুমি, হায়দার আলী প্রমুখ।

‘এক্সফেল ফয়েজ’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতি দিন রাত ৭টা ২০ মিনিট থেকে ৮টা। রচনা ও পরিচালনা শামীম জামান। অভিনয়ে- আ.খ.মহাসান, শামীম জামান, সাজু খাদেম, জামিল, অহনা, জয়রাজ, অরিন, মাহা, আল মুনসুরসহ অনেকে।

‘মিস্টার হেলান ম্যান’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন রাত ৯টা থেকে ৯টা ৪০মিনিট। রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে- জাহিদ হাসান, আনিকা কবির শখ প্রমুখ।

‘তিন রাস্তার ভূত’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতিদিন রাত ৯টা ৪০ থেকে ১০টা ২০মিনিট। চিত্রনাট্য ও পরিচালনা তারিক মুহাম্মদ হাসান। অভিনয়ে- রিয়াজ, সারিকা, চম্পা, ডা. এজাজ, দিলু, কান, তারেক স্বপন প্রমুখ।

ঈদের যত সিনেমা
ঈদের দিন: সকাল ১০টায় ‘তোমাকে চাই’। অভিনয়ে সালমান শাহ, শাবনূর। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ফুল এন্ড ফাইনাল’। অভিনয়ে শাকিব খান, ববি।
দ্বিতীয় দিন সকাল ১০টায় ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’। অভিনয়ে-মান্না, শাবনূর, পূর্নিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায়না’। অভিনয়ে-শাকিব খান, রোমানা, অপু বিশ্বাস। তৃতীয় দিন সকাল ১০টায় ‘আব্বাজান’। অভিনয়ে-মান্না, সাথী। দুপুর ২টা ৩০মিনিটে ‘বিয়েবাড়ি’। অভিনয়ে-শাকিব খান, রোমানা। চতুর্থ দিন সকাল ১০টায় ‘মন যেখানে হৃদয় সেখানে’। অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। দুপুর ২টা ৩০মিনিটে ‘সুলতান’। অভিনয়ে-মান্না, পূর্ণিমা। পঞ্চম দিন সকাল ১০টায় ‘জেল থেকে বলছি’। অভিনয়ে-মান্না, পূর্নিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’। অভিনয়ে-শাকিব খান, অপু বিশ্বাস।

৬ষ্ঠ দিন সকাল ১০টায় ‘স্বপ্নের বাসর’। অভিনয়ে-শাকিব খান, শাবনূর, রিয়াজ। দুপুর ২টা ৩০ মিনিটে ‘হৃদয় শুধু তোমার জন্য’। অভিনয়ে-শাকিব খান, শাবনূর। ৭ম দিন সকাল ১০ টায় ‘আনন্দ অশ্রু’। অভিনয়ে-সালমান শাহ, শাবনূর। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ফুল নেব না অশ্রু নেব’। অভিনয়ে- শাবনূর, শাকিব খান, আমিন খান।

আর সিঙ্গেল নাটক থাকছে প্রতিদিন দুটি করে। প্রথম পর্যায়ের নাটকগুলো প্রচার হবে রাত ৮টায়। দ্বিতীয় পর্যায়ে নাটকটি প্রচার হবে রাত ১০টা ২০ মিনিট থেকে। রাত ৮টার ঈদের দিন থাকছে ‘গল্পের একমাত্র আগুন্তক’। সোহেল আরিয়ানের পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো, তিশা। দ্বিতীয় দিন প্রচার হবে ‘যত দোষ নন্দ ঘোষ’। রচনা সুস্ময় সুমন। পরিচালনা মাইনুল হাসান খোকন। অভিনয়ে মীর সাব্বির, তানিয়া বৃষ্টি প্রমুখ। তৃতীয় দিন থাকছে মাতিয়া বানু শুকুর রচনা এবং পরিচালনায় ‘মৌনব্রত’। অভিনয়ে- আফরান নিশো, স্বাগতা প্রমুখ। চতুর্থ দিন রয়েছে ‘স্বপ্নের স্কুল’। মাসুদ আলজাবের-এর পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন জোভান, তাসনিয়া ফারিন প্রমুখ।

পঞ্চম দিন রাত ৮টায় রয়েছে ‘গ্যাংস্টার পাপা’। পরিচালনা হুমায়ূন রশীদ সম্রাট। অভিনয়ে- তারিক আনাম খান, নাঈম, নাবিলা ইসলাম প্রমুখ। ৬ষ্ঠ দিনরাত ৮টায় ‘গল্পটা একটি পরিবারের’। রচনা ও পরিচালনা-সাহাদাত সাহেদ। অভিনয়ে- চঞ্চল চৌধুরীসহ আরও অনেকে।
সপ্তম দিন রাত ৮টায় ‘মুড়ি কোম্পানি’। রচনা ও পরিচালনায় মেহেদী হাসান হৃদয়। অভিনয়ে- তৌসিফ, অহনাসহ আরও অনেকে। আর রাত ১০টা ২০মিনিটে ঈদের দিন থেকে পর্যায়ক্রমে এ নাটকগুলো দেখানো হবে-‘সুইট সিক্সটিন’, ‘গল্পটা অবৈধ’, ‘ভূত হইতে সাবধান’, ‘তোমার জন্য আমি’, ‘ভাইরাল হইতে চাই’, ‘ডেলিভারি বয়’।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh