• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঈদে যে দশটি গান গাইবেন মাহফুজুর রহমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ আগস্ট ২০১৯, ১৪:৪৫
ঈদ গান মাহফুজুর রহমান
মাহফুজুর রহমান

বাংলাদেশের মিডিয়া জগত ও একইসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম আলোচিত ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। বিগত কয়েকবছরে গান গেয়ে বিশ্বব্যাপী অগণিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষী তৈরি করেছেন তিনি। প্রতি ঈদেই ভক্তদের জন্য চমক রাখেন তিনি। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় তাকে নিয়ে থাকে গানের বিশেষ আয়োজন।

এবার ঈদ উল আজহায় এটিএন বাংলা প্রচার করবে ‘একইতো আকাশ দেখি’ শিরোনামের গানের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে মোট দশটি গান পরিবেশন করবেন তিনি। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে আমার নি:শ্বাসের শব্দ তুমি, ঘুমাতে পারি না, হঠাৎ একটা চিঠি, বোকা মন, কিছুক্ষণ, কষ্টরে, একইতো আকাশ দেখি, তুমি আমারি, মনে ঝড় ওঠে ও মনের মাঝে থেকো শিরোনামের গান।

ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত এই একক সঙ্গীতানুষ্ঠানটি।

----------------------------------------------------------------------------------------
আরো পড়ুন: মুক্তি পেল ‘সাপলুডু’র প্রথম গান
---------------------------------------------------------------------------------------

২০১৬ সালে কুরবানির ঈদে মাহফুজুর রহমানের ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের গানের অনুষ্ঠান প্রচারিত হবার ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয় সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কুরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’। গত বছর প্রচার হয় ‘মনে পড়ে তোমায়’ ও ‘বলোনা তুমি কার’। জনপ্রিয়তার রেশ ধরে প্রতি বছরই নতুন নতুন গান নিয়ে ভক্তদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় এই ব্যক্তিত্ব। তিনি তার সৃজনশীলতাকে ছড়িয়ে দিচ্ছেন আপন মনে।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩ ঘণ্টায় বিক্রি হলো ট্রেনের ১৫ হাজার টিকিট
ঈদে দৌলতদিয়া-পটুরিয়া নৌরুটে চলবে ২০ লঞ্চ ও ১৫ ফেরি
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিলোমিটার সড়কে ভোগান্তির শঙ্কা
৭ এপ্রিলের টিকিট মিলবে বৃহস্পতিবার
X
Fresh