logo
  • ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭

মুক্তি পেল ‘সাপলুডু’র প্রথম গান (ভিডিও)

‘কিছু স্বপ্ন পায় না পথের ঠিকানা/ কিছু আঁধার ছুঁয়ে সে সীমানা/ ছুটেছি যে পথে আমি/ জানি না তার শেষ কোথায়/ আলো-আঁধার খেলা করে/ স্বপনেরই সেই ঠিকানায়’ এমনই কথায় মুক্তি পেল বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’র প্রথম গান। গানের শিরোনাম ‘কিছু স্বপ্ন’। এতে কণ্ঠ দিয়েছেন পড়শি ও হৃদয় খান।

সোমবার (৪ আগস্ট) রাতে রাজধানীর কারওয়ানবাজারস্থ বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে আরটিভি মিউজিকের ফেসবুক লাইভ অনুষ্ঠানের মাধ্যমে গানটি মুক্তি দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছবির নির্মাতা গোলাম সোহরাব দোদুল, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, ‘কিছু স্বপ্ন’ গানের শিল্পী হৃদয় খান ও পড়শি।

মূলত গানটির লিরিক্যাল ভিডিও মুক্তি পেয়েছে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি দর্শকরা উপভোগ করতে পারবেন।

গান প্রসঙ্গে সঙ্গীতশিল্পী হৃদয় খান আরটিভি অনলাইনকে বলেন, অন্যরকম ভালো একটি গান হয়েছে। এটা আমার অন্যতম একটা সৃষ্টি। গানটা আমার সন্তানের মতো। আশা করি দর্শকদের খুব ভালো লাগবে।

গানটির বিষয়ে পড়শি বলেন, যারা আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আছেন সবাইকে বলব আপনাদের জন্য এটি আমার ঈদ উপহার। এ পর্যন্ত আমি একশ পঞ্চাশের বেশি ছবিতে গান গেয়েছি। তার মধ্যে অন্যতম একটি গান হয়েছে এটি।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত অ্যাকশন থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘সাপলুডু’। এর আগে গত ২৩ জুলাই মঙ্গলবার আরটিভি কার্যালয়ে চলচ্চিত্রের অভিনেতা আরেফিন শুভ, পরিচালক গোলাম সোহরাব দোদুল ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের উপস্থিতিতে পোস্টারের উন্মোচন করা হয়।

‘সাপলুডু’ সিনেমায় জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে।

‘সাপলুডু’ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সালাউদ্দিন লাভলু, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

জিএ/পি

RTV Drama
RTVPLUS