• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অপু চরিত্রে শুভর পরিবর্তে অর্জুন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ আগস্ট ২০১৯, ১৯:০১
অর্জুন চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী,

অপু চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন আরিফিন শুভ। কিন্তু ভিসা জটিলতার কারণে ছবিটিতে কাজ করা হচ্ছে না এই তারকা অভিনেতার। কলকাতার ‘অভিযাত্রিক’ ছবিটিতে শুভর জায়গায় অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। অর্জুন ছোট ও বড় পর্দার হাল সময়ের অভিনেতাদের মধ্যে জনপ্রিয় নাম। বিশেষ করে ভিন্নধারার ছবিতে অভিনয় করে নিজের একটা শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি।

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’।

ছবিতে অপুর বন্ধুর চরিত্রে সব্যসাচী চক্রবর্তী, লীলা চরিত্রে অর্পিতা চট্টোপাধ্যায়, নুদি চরিত্রে শ্রীলেখা মিত্র, অপর্ণা চরিত্রে দিতিপ্রিয়া রায়, রানুর বড় বোনের চরিত্রে সোহাগ সেন অভিনয় করবেন।

ছবির সঙ্গীতে থাকছেন বিক্রম ঘোষ। জানা গেছে, ছবির গানগুলো হবে ৩০ এর দশকের মতো। কিছু ফোক গানও থাকবে ছবিতে। সত্যজিৎ রায় ১৯৫৯ এর ‘অপুর সংসার’-এ ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন। এবার সেখান থেকেই শুরু হবে ‘অভিযাত্রিক’। ছবিতে অপু এবং তার সন্তানের সম্পর্কটা নতুন করে দেখানো হবে।

দীর্ঘ ৬০ বছর পর বড় পর্দায় ফিরে আসবে অপু।‘অভিযাত্রিক’ এর শুটিং হবে ভারতের বেশ কয়েকটি জায়গায়। ছবিটি সাদাকালোতে নির্মাণ করা হবে যেন দর্শকরা ছবির আসল স্বাদ পায়। আর এই ছবিতে ৪০ এর দশকের ভারত দেখানো হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুম থেকে উঠেই দুঃসংবাদটা পেলাম : চঞ্চল চৌধুরী
মাকে নিয়ে শুভর আবেগঘন স্ট্যাটাস
আরিফিন শুভ’র মা আর নেই
‘মুজিব’ সিনেমার নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট
X
Fresh